• ঢাকা
  • শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩১ জানুয়ারি, ২০২০
সর্বশেষ আপডেট : ৩১ জানুয়ারি, ২০২০

চাঁদপুরে বঙ্গবন্ধু প্রাথমিক গোল্ডকাপ ফুটবলে চাঁদপুর সদর, বঙ্গমাতায় কচুয়া চ্যাম্পিয়ন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

চাঁদপুর, ৩১ জানুয়ারী, শুক্রবার:

চাঁদপুরে জেলা পর্যায়ে বঙ্গবন্ধু প্রাথমিক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা প্রাথমিক বিদ্যালয়গ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। খেলায় বঙ্গবন্ধু প্রাথমিক গোল্ডকাপে চাঁদপুর সদর উপজেলার কুমুরুয়া সূর্য রায় নন্দী সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা প্রাথমিক বিদ্যালয়গ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে কচুয়া উপজেলার সানন্দা করা সরকারি প্রাথমিক বিদ্যালয়।

শুক্রবার (৩১ জানুয়ারি) দুপুর থেকে চাঁদপুর স্টেডিয়ামে পর্যায়ক্রমে দু’টি খেলা অনুষ্ঠিত হয়।

বালকদের মধ্যে কুমুরুয়া সূর্য রায় নন্দী সরকারি প্রাথমিক বিদ্যালয় এর সাথে হাজীগঞ্জ উপজেলার শিহিরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। নির্ধারিত সময়ের ৭-০ গোলে চ্যাম্পিয়ন হয় চাঁদপুর সদরের কুমুরুয়া সূর্য রায় নন্দী সরকারি প্রাথমিক বিদ্যালয়।

অপরদিকে বালিকা দলের মধ্যে কচুয়া উপজেলার সানন্দা করা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাথে ফরিদগঞ্জ উপজেলা বিশুরবান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। নির্ধারিত সময়ের মধ্যে ১-০ গোলে কচুয়া উপজেলার সানন্দা করা সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়।

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন এবং উভয় দলের হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, বঙ্গবন্ধু বঙ্গবন্ধু প্রাথমিক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট যেসব ছেলেরা খেলেছে, তাদের খেলা আমার কাছে খুব ভাল লেগেছে। আমার কাছে মনে হয়েছে তার বিভাগীয় পর্যায়ে ভাল খেলবে। সুন্দর ও সু-শৃঙ্খলভাবে খেলাটি সম্পন্ন করায় জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানাই।

তিনি আরো বলেন, এই খেলার মধ্যে দিয়ে ছোট শোনামনির বুঝবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর মত একজন মহান মানুষ বাংলাদেশে জন্ম না হলে এই দেশ স্বাধীন হত না এবং আমরা লাল-সবুজের পতাকা পেতাম না। এটি আমাদের হৃদয়ে ধারণ করতে হবে।

তিনি শিক্ষকদের উদ্দেশ্যে বলেন, এই ক্ষুদে খেলোয়াড়দের এমনভাবে তৈরী করবেন তারা যেন জাতীয় পর্যায়ে খেলতে পারে এবং মাননীয় প্রধানমন্ত্রীর হাত থেকে পুরস্কার গ্রহন করতে পারে।

সভাপতিত্ব করেন চাঁদপুর জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. সাহাব উদ্দিন। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এস.এম. জাকারিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়ার্টার) আসাদুজ্জামান, সদর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নাজমা আক্তার প্রমূখ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • খেলাধুলা এর আরও খবর
error: Content is protected !!