• ঢাকা
  • মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩০ মার্চ, ২০২৪
সর্বশেষ আপডেট : ৩০ মার্চ, ২০২৪

হাজীগঞ্জে সাবেক ছাত্রলীগ নেতাদের আয়োজনে ইফতার মাহফিল

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

হাজীগঞ্জে সাবেক ছাত্রলীগ নেতাদের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩০ মার্চ) হাজীগঞ্জ বাজারস্থ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজীর কার্যালয়ে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় জাতীর জনক বঙ্গবন্ধুসহ সকল শহীদের মাগফেরাত, দেশ ও জাতীর সমৃদ্ধি এবং প্রধানমন্ত্রীসহ দলীয় নেতা কর্মীদের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক আনোয়ার হোসেন বতু মিজি, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি আবু নাছের আদনান, উপজেলা ছাত্রলীগার সাবেক সভাপতি ও যুবলীগ সাবেক আহবায়ক জহিরুল ইসলাম মামুন, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাবেক
পৌর আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক আহসান উল্লাহ মৃধা।

উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক কাজী শাহীদুজ্জামান ঝুটন, পৌর ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি ওয়ালী উদ্দিন খোকা, পৌর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক জাকির হোসেন মিয়া, আওয়ামী লীগ নেতা মেহেদী হাছান ফিরোজ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এবায়েদুর রহমান খোকন, তাঁতী লীগের জেলা সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার মোখলেছুর রহমান।

এসময় আরও উপস্থিত ছিলেন, কাঁলচো দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মাঈনুদ্দিন মিয়াজী, সাবেক ছাত্রনেতা আলমগীর হোসেন তারেক, সাবেক ছাত্রনেতা টিপু সুলতান, সাবেক ছাত্রনেতা মামুন আনসারী বিপ্লব, সাবেক ছাত্রনেতা নাজমুল আহসান নয়ন, আওয়ামী লীগ নেতা জালাল আহমেদ জিতু প্রমুখ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!