• ঢাকা
  • বুধবার, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩০ মার্চ, ২০২৪
সর্বশেষ আপডেট : ৩০ মার্চ, ২০২৪

বাকিলা উচ্চ বিদ্যালয়ে সহকারী প্রধান শিক্ষক নিয়োগ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
ছবি-ত্রিনদী

হাজীগঞ্জের বাকিলা উচ্চ বিদ্যালয়ে স্বচ্চভাবে সহকারী প্রধান শিক্ষক পদে নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩০ মার্চ) বিদ্যালয়ে অনুষ্ঠিত লিখিত ও মৌখিক পরীক্ষা শেষে ফলাফল ঘোষণা করেন, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের নৃ-গোষ্ঠীর জীবন মানোন্নয়ন বিষয়ক প্রকল্পের (ডিএলএস) পরিচালক ও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ড. অসীম কুমার দাস।

জানা গেছে, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক পদে ২৩ জন আবেদন করেন। এর মধ্যে শনিবার দুপুরে বিদ্যালয়ের হলরুমে অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় ১৯ জন অংশগ্রহণ করেন। পরে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ ১০ জন মৌখিক পরীক্ষার জন্য ডাকা হয়। এর মধ্যে পরীক্ষায় প্রথম ও নির্বাচিত হয়েছেন, বিদ্যালয়ের সহকারী শিক্ষক সুমন চন্দ্র সাহা।

নিয়োগ বোর্ডে দায়িত্ব পালন করেন, জেলাপ্রশাসকের প্রতিনিধি সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রেশমা খাতুন, ডিজির প্রতিনিধি, চাঁদপুর হাসান আলী সরকারি হাই স্কুলের প্রধান শিক্ষক মো. দেলোয়ার হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা একেএম জাহাঙ্গীর আলম, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ড. অসীম কুমার দাস ও প্রধান শিক্ষক মো. মজিবুর রহমান।

এসময় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটন, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মোহাম্মদ হোসেন মোল্লা লিটন, বেলায়েত হোসেন দুলাল, সমীর বর্ধন, মো. জামাল উদ্দিন গাজী ও তাহেরা বেগমসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শিক্ষা এর আরও খবর
error: Content is protected !!