• ঢাকা
  • শনিবার, ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩০ মার্চ, ২০২৪
সর্বশেষ আপডেট : ৩০ মার্চ, ২০২৪

হাজীগঞ্জে ইসলামী আন্দোলনের দায়িত্বশীল তারবিয়াত ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
ছবি-নতুনেরকথা।

ইসলামী আন্দোলন বাংলাদেশ হাজীগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে দায়িত্বশীল তারবিয়াতও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩০ মার্চ) বাদ যোহর আয়োজিত তারবিয়াত ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলনের জেলা সভাপতি শেখ মো. জয়নাল আবেদীন। এসময় তিনি নেতৃবৃন্দের উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন।

উপজেলা সভাপতি প্রিন্সিপাল এম এ মতিন মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন জেলা সাংগঠনিক সম্পাদক মাওলানা আমির হোসেন বিন নূরী, হাজীগঞ্জ উপজেলা উপদেষ্টা মাওলানা যোবায়ের আহমাদ, সহ-সভাপতি মাওলানা মাহতাব উদ্দিন চৌধুরী, আলহাজ্ব খোরশেদ আলম সরদার, হাফেজ শাহজাহান মিয়াজি প্রমুখ।

উপজেলা প্রচার ও দাওয়া বিষয়ক সম্পাদক মোহাম্মদ কামাল গাজীর পরিচালনায় অতিথিবৃন্দ মাহে রমজানের পবিত্রতা রক্ষার নিমিত্তে মসজিদের ইমাম, খতিব, আলেম-ওলামা ও সর্বস্তরের সচেতন মুসলিম জনতার প্রতি সজাগ দৃষ্টি এবং যার যার অবস্থান থেকে গরিব অসহায় দুস্থদের মাঝে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার আহ্বান জানান।

একই সময়ে বিভিন্ন ক্যাম্পাসে ইফতারের মাহফিল বাধা দেওয়ার প্রতিবাদ ও ক্ষোভ প্রকাশ করেন অতিথিবৃন্দ। বক্তব্য শেষে দেশ ও জাতীর সমৃদ্ধি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

অনুষ্ঠানে ইসলামী আন্দোলনের উপজেলা জয়েন্ট সেক্রেটারি মাওলানা ইসমাইল হোসেন, সাংগঠনিক সম্পাদক মাওলানা মাহবুবুর রহমান, ,অর্থ সম্পাদক মোহাম্মদ শহিদুল ইসলাম, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আলহাজ্ব সুমন মোল্লা, শিল্প বাণিজ্য বিষয়ক সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ হোসেন ভূঁইয়া, শহর আন্দোলনের সভাপতি মোহাম্মদ খোরশেদ আলম, সেক্রেটারী জামালউদ্দিন আক্তারসহ উপজেলা, পৌর ও ইউনিয়ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও উপজেলা শ্রমিক আন্দোলনের সভাপতি আক্তার হোসেন নিপু, সাধারণ সম্পাদক মোহাম্মদ সবুজ, উপজেলা যুব আন্দোলনের সভাপতি মাওলানা নূরে আলম সিদ্দিকী, উপজেলা ছাত্র আন্দোলনের সভাপতি আক্তার হোসেন আকন, সাধারণ সম্পাদক মোহাম্মদ মামুনসহ শ্রমিক আন্দোলন ,যুব আন্দোলন ও ছাত্র আন্দোলনের বিভিন্ন স্তরের নেতা-কর্মী, সদস্যরা উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • রাজনীতি এর আরও খবর
error: Content is protected !!