• ঢাকা
  • মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩০ মার্চ, ২০২৪
সর্বশেষ আপডেট : ৩০ মার্চ, ২০২৪

বিএনএমপিসি ইকো ক্লাবের ৩’শ ইফতার প্যাকেট বিতরণ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
ছবি-নতুনেরকথা।
বিজিবি সদর দপ্তরের বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ পাবলিক কলেজের ইকো ক্লাবের পক্ষ থেকে প্রায় তিন শতাধিক ইফতার প্যাকেট অসহায়, দুস্থ ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে বিতরণ করা হয়। বিজিবি ৪ নং গেইট নিকটবর্তী ধানমন্ডি এলাকার  ৯ টি পয়েন্টে এই ইফতার সামগ্রী বিতরণ হয়।
প্রতিষ্ঠানের অধ্যক্ষ লে. কর্নেল মো. আবু সাঈদ, পিএইচডি, এইসি’র অনুমতিক্রমে এই বিতরণ কর্মসূচিতে ( ৩০ মার্চ) উপস্থিত ছিলেন, ক্লাবের প্রতিষ্ঠাতা মডারেটর সহযোগী অধ্যাপক মুহম্মদ আনোয়ার সাদাত, কো-মডারেটরবৃন্দ প্রভাষক মো. কামরুজ্জামান ও সিনিয়র শিক্ষক আজাদুল মোবারক শফিক, প্যানেল ও সাধারণ সদস্যবৃন্দ মেহজাবীন মায়িশা, মুনতাজিম, সামিয়া, তোফায়েল, উৎসব, মারুফ,নিমি, রোদেলা, নুসাইবা, যিহান, তানজুমা এলাহী ও সম্মানিত অভিভাবকবৃন্দ।
ইফতার বিতরণ কর্মসূচির প্রাক্কালে বক্তারা বলেন, সুবিধাবঞ্চিত মানুষের সহায়তায় সমাজের বিত্তবান ও সামর্থ্যবানদের অবশ্যই এগিয়ে আসা দরকার।
তারা আরো বলেন, যার যত ক্ষুদ্র সামর্থ্য থাকুক না কেন, তা নিয়ে সকলে যদি অসহায় মানুষের মাঝে সহায়তা প্রদান করে তাহলে গরিব ও দুস্থ মানুষের মুখে হাসি ফুটবে।  “বিএনএমপিসি  ইকো ক্লাব” বরাবরের মতো এই ধারাবাহিকতা রক্ষা করে ভবিষ্যতে আরোও কল্যাণমুখী কার্যক্রমে নিজেদের সম্পৃক্ত  রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • অন্যান্য এর আরও খবর
error: Content is protected !!