• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ৩০ সেপ্টেম্বর, ২০২৩

চাঁদপুরে জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
চাঁদপুরে জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী
ছবি-নতুনেরকথা।

চাঁদপুরে ২০তম জেলা প্রশাসক কাপ ফুটবল ও আন্ত: উপজেলা প্রমিলা ফুটবল টুর্নামেন্ট-২০২৩ উদ্বোধন করেছেন প্রধান অতিথি শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে চাঁদপুর স্টেডিয়ামে ভার্চুয়ালি যুক্ত হয়ে শিক্ষামন্ত্রী খেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন। পরে শিক্ষামন্ত্রীর পক্ষে জাতীয় সংগীত পরিবেশনের সাথে জাতীয় পতাকা উত্তোলন ও বেলুন উড়িয়ে টুর্নামেন্টের শুভ সূচনা করেন আমন্ত্রিত অতিথিরা।

চাঁদপুরের জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি কামরুল হাসান এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন-পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ সাইফুল ইসলাম, জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ডাঃ জে আর ওয়াদুদ টিপু।

সঞ্চালনায় ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু।

সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, মাননীয় প্রধামন্ত্রী শেখ হাসিনা ২০১০ সাল থেকে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক ফুটবল টুর্নামেন্টের মাধ্যমে প্রমিলা ফুটবল খেলার সুযোগ করে দিয়েছেন। যার ফলে মেয়েরা অনেক জায়গায় ভাল করছে। আমি বিগত দিনের বক্তব্যেও বলেছি, খেলা-ধুলার মাধ্যমে ব্যাক্তি জীবন গঠন করার সুযোগ রয়েছে। খেলা-ধুলার মাধ্যমে অনেকেই স্বাবলম্বী হচ্ছেন। যারা খেলোয়াড় তারকা তারা বিজ্ঞাপনের মাধ্যমেও আয় করার সুযোগ পাচ্ছেন।

জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্ট ও প্রমিলা ফুটবল টুর্নামেন্টে জেলার ৮ উপজেলা দল অংশগ্রহন করবে। উদ্বোধনী দিনে জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্টে অংশ গ্রহন করে কচুয়া বনাম ফরিদগঞ্জ উপজেলা দল। এতে কচুয়া উপজেলাকে ২-০ গোলে হারিয়ে জয় লাভ করে ফরিদগঞ্জ উপজেলা দল।

চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বশির আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদীপ্ত রায়, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোস্তাফিজুর রহমান, স্বাধীনতা পদক প্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডাঃ সৈয়দা বদরুন নাহার চৌধুরী, ফুটবল উপ-কমিটির সভাপতি শাহির হোসেন পাটওয়ারী, হাইমচর উপজেলা নির্বাহী কর্মকর্তা চাই থোয়াইহলা চৌধুরী, হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রাশেদুল ইসলাম, ফরিদগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌলি মন্ডল, কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নাজমুল হাসান, শাহরাস্তি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হুমায়ুন রশিদ, মতলব দক্ষিন উপজেলা নির্বাহী কর্মকর্তা রেনু দাস, চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাখাওয়াত জামিল সৈকত ও মতলব উত্তর উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুল হাসানসহ আমন্ত্রিত অতিথিরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ৮ উপজেলা ক্রীড়া সংস্থাকে অনুদানের অর্থ ও ফুটবল তুলেদেন জেলা প্রশাসকসহ অতিথিরা।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • খেলাধুলা এর আরও খবর
error: Content is protected !!