• ঢাকা
  • শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৮ মার্চ, ২০২৪
সর্বশেষ আপডেট : ২৮ মার্চ, ২০২৪

চাঁদপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী বেপারীর গণসংযোগ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
ছবি-নতুনেরকথা।

চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে, বর্তমান ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী চাঁদপুর পৌরসভার পাঁচ নং ওয়ার্ড রঘুনাথপুর এলাকায় গণসংযোগ করেছেন।

বৃহস্পতিবার ২৮ মার্চ বিকাল ৪টায় রঘুনাথপুর ওয়াপদা ও তেরিছপোল এলাকায় সেখানকার সর্বস্তরের মানুষের সাথে তিনি শুভেচ্ছা বিনিময় করেন।

শুভেচ্ছা বিনিময়ের সময় তিনি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে সর্বস্তরের মানুষের দোয়া ও সমর্থন চান।

গণসংযোগের সময় আইয়ুব আলী বেপারী বলেন, বাংলাদেশের স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যোগ্য কন্যা, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে দেশ এগিয়ে যাচ্ছে, স্মার্ট চাঁদপুর বাস্তবায়নে এবং জননন্দিত সাংসদ সমাজকল্যাণ মন্ত্রী ডাঃ দীপু মনি এমপির হাতকে শক্তিশালী করতে তিনি বদ্ধপরিকর। আমার বিশ্বাস আসন্ন নির্বাচনে জনগণ আমাকে ভোটের মাধ্যমে চেয়ারম্যান নির্বাচিত করবেন। আমি নির্বাচিত হয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অঙ্গীকার গ্রামকে শহরে রূপান্তরিত করবো এবং সকল প্রকার প্রচেষ্টা বাস্তবায়নে কাজ করবো।

তিনি আরো বলেন, বর্তমানে আমি ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছি, আমি আমার সাদ্দের মধ্যে সর্বচ্চ চেষ্টা করেছি, জনসাধারণের সভা করছি, আমি ভাইস চেয়ারম্যান হিসেবে কোন বরাদ্ধা পাইনি, এ জন্য তেমন মানুষের সেবা করতে পারিনি, কতটুকু করেছি, তার আপনারাই ভাল বলতে পারবেন, তাই জনগনের সার্বক্ষণিক সেবা করার জন্যই আমি চেয়ারম্যান প্রার্থী হচ্ছি, এ জন্যই আপনাদের সাথে শুভেচ্ছা বিনিময় করে দোয়া চাচ্ছি।

আমি আগামীদিনে চেয়ারম্যান নির্বাচিত হলে আরো বড় আকারে কাজ করার সুযোগ ও বরাদ্দ থাকবে। আমি আপনাদের লোক, আপনাদের সাথে নিয়েই কাজ করতে চাই। তাই আগামী উপজেলা পরিষদ নির্বাচনে আপনারা আমাকে চেয়ারম্যান পদে সমর্থন, দোয়া ও ভোট দিবেন বলে বিশ্বাস করি।

এ সময় পৌর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা সাথে ছিলেন।

উল্লেখ্য আইয়ুব আলী বেপারী চেয়ারম্যান প্রার্থী হিসেবে ইতিপূর্বে বিভিন্ন ইউনিয়নে গণসংযোগ করেছেন, নেতাকর্মীসহ তার সমর্থীতদের সাথে নিয়ে প্রচারনা অব্যাহত রেখেছেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!