• ঢাকা
  • শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১২ সেপ্টেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ১২ সেপ্টেম্বর, ২০১৯

জাতির পিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট (অনূর্ধ্ব-১৭) হাটিলা পশ্চিম ও বাকিলা ইউনিয়ন ফাইনালে

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
ছবি-নতুনেরকথা।

গাজী মহিনউদ্দিন:

হাজীগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সহযোগিতায় বাংলাদেশের স্বাধীনতার মহান স্থপতি জাতির পিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট(অনূর্ধ্ব-১৭) বৃহস্পতিবার(১২সেপ্টেম্বর) বিকালে হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজ মাঠে একই ভেন্যুতে পরপর দুটি সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
আনন্দঘন পরিবেশে সেমিফাইনাল খেলা দুটির শুভ উদ্বোধন করেন এবং ২টি খেলা পুরোপুরি সময় উপস্থিত থেকে উপভোগ করেন হাজীগঞ্জ উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়া।
এ সময় উপস্থিত ছিলেন, হাজীগঞ্জ উপজেলা সহকারী কমিশন (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জিয়াউল ইসলাম চৌধুরী,অধ্যক্ষ আবু ছাইদ,উপজেলা পল্লী উন্নয়ন, অফিসার ,উপজেলা সহকারী শিক্ষা অফিসার ২নং বাকিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহফুজুর রহমান ইউসুফ পাটোয়ারী, ৬নং বড়কূল পূর্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব কবির হোসেন মিয়াজী, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শাহজাহান তালুকদার, পৌর কাউন্সিলরবৃন্দ, ইউপি মেম্বারগণ, গণ্যমান্য ব্যক্তিবর্গ, ফুটবলপ্রেমী দর্শকবৃন্দ ও বিভিন্ন শ্রেনি-পেশার মানুষ।

উল্লখ্য, খেলা শুভ উদ্বোধন থেকে শুরু করে সেমিফাইনাল পর্যন্ত প্রতিটি খেলা নির্ধারিত সময়ে নির্দিষ্ট প্রত্যেক ভেন্যুতে অত্যন্ত প্রাণবন্ত পরিবেশে শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে।

চাঁদপুরের হাজীগঞ্জ বাকিলা বাজারে দুটি খাবার হোটেল ও দুু’টি মুদি দোকানকে মূল্য তালিকা না থাকায় এবং নোংরা পরিবেশের কারণে ১০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বৈশাখী বড়–য়া ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।
জরিমানাকৃত ব্যবসা প্রতিষ্ঠানগুলো হচ্ছে: ঢাকা হোটেল, হারু দাসের মিতালী মিষ্টান্ন ভান্ডার ও মিজানের মুদি দোকানসহ আরেকটি মুদি দোকান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বৈশাখী বড়–য়া জানান, নোংরা পরিবেশ, মূল্য তালিকা না রাখা, দিনের পর দিন জমিয়ে রাখা বাসি সিরায় মিষ্টি বানানো, ঢাকনিবিহীন খাবার রাখা, মানবশরীরের জন্য ক্ষতিকারক দ্রব্য রাখার অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ অনুযায়ী ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে মোট ১০হাজার টাকা জরিমানা করা হয়। এ সময় ব্যবসায়ীদের সতর্ক করা হয় এবং সচেতনতা মূলক নির্দেশনা প্রদান করা হয়।

ফলাফল:

হাজীগঞ্জ পৌরসভা-১১নং হাটিলা : ১১নং হাটিলা বিজয়ী

২নং বাকিলা ইউনিয়ন-৬নং বড়কুল ইউনিয়ন : ২নং বাকিলা ইউনিয়ন বিজয়ী

শনিবার ফাইনাল খেলবে ১১নং হাটিলা ও ২নং বাকিলা ইউনিয়ন

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • খেলাধুলা এর আরও খবর
error: Content is protected !!