• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩১ আগস্ট, ২০১৯
সর্বশেষ আপডেট : ৩১ আগস্ট, ২০১৯

আমি চাই তরুণরা নেতৃত্বে দল আরো চাঙ্গা হবে : সাকিব

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

ঢাকা (৩১ আগস্ট)

বাংলাদেশ দলের টেস্ট ও টি-টোয়েন্টির অধিনায়ক সাকিব আল হাসান বলেছেন, । তার কারণ সামনে টেস্ট চ্যাম্পিয়নশিপ, টি-টোয়েন্টি বিশ্বকাপ আছে। আগামী চার বছর নিয়ে এখন থেকেই পরিকল্পনা করা উচিত।

আপনি এখন টেস্ট ও টি-টোয়েন্টির নেতৃত্বে রয়েছেন। সামনে ওয়ানডের অধিনায়কত্বও আপনার কাঁধে আসতে পারে। মানসিকভাবে কতটা প্রস্তুত?

এমন এক প্রশ্নের জবাবে দেশের শীর্ষস্থানীয় একটি সংবাদ মাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে সাকিব বলেন, নেতৃত্বের জন্য প্রস্তুত নই। তবে দলটা এখন ভালো অবস্থায় নেই। নিজেও বুঝতে পারছি, দলটাকে মোটামুটি একটা অবস্থায় আনতে হলে আমি অধিনায়ক হলে ভালো। নয়তো কোনো সংস্করণেই অধিনায়কত্ব করার ব্যাপারে আমি নিজে তেমন আগ্রহ পাচ্ছি না। অধিনায়কত্ব না করলে বরং নিজের খেলায় মনোযোগ দিতে পারব। সেটাও দলের কাজে লাগবে।

নতুনদের ওপর অধিনায়কের দায়িত্ব দেয়ার ব্যাপারে বিশ্বসেরা এ অলরাউন্ডার বলেন, আমি চাই নতুনদের ওপর দায়িত্ব আসুক। আমরা তো ২০-২২ বছর বয়সে অধিনায়কত্ব নিয়েছি। এখন ওদের বয়স ২৬-২৭ হয়ে গেছে। যতক্ষণ না দায়িত্ব দেবেন, আপনি তো জানবেন না ওদের মধ্যে কিছু আছে কি না।

সাকিব আরও বলেন, ২২ বছর বয়সে যখন আমাকে অধিনায়ক করা হয়েছিল, কেউ কি জানত আমার মধ্যে কিছু আছে না নেই? সামনে টেস্ট চ্যাম্পিয়নশিপ, টি-টোয়েন্টি বিশ্বকাপ আছে। আগামী চার বছর নিয়ে এখন থেকেই পরিকল্পনা করা উচিত।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • খেলাধুলা এর আরও খবর
error: Content is protected !!