• ঢাকা
  • শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২২ জুন, ২০১৯
সর্বশেষ আপডেট : ২২ জুন, ২০১৯

মালিঙ্গার গতির কাছে হারলো ইংল্যান্ড

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

ক্রীড়া ডেস্ক:

শ্রীলংকার বিপক্ষে ইংল্যান্ডের পরাজয়ে রীতিমতো হতাশ মাইকেল ভন। ইংলিশ সাবেক এই তারকা ক্রিকেটার ইংল্যান্ডের ক্রিকেটারদের স্কুল পড়ুয়া শিশু আখ্যায়িত করে টুইটারে বলেন, স্কুলের শিশুদের কাছেও এমনটা আশা করা যায় না।

শুক্রবার ইংল্যান্ডের হেডিংলির লিডসে টস জিতে প্রথমে ব্যাটিংয়ে নেমে জফরা আর্চার ও মার্ক উডের গতির মুখে পড়ে ৯ উইকেটে ২৩২ রান সংগ্রহ করে শ্রীলংকা। দলের হয়ে সর্বোচ্চ ৮৫ রান করেন সাবেক অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথিউস। এছাড়া ৪৯ রান করেন অভিষেক ফার্নান্দাদো। ৪৬ রান করেন কুশল মেন্ডিস।

টার্গেট তাড়া করতে নেমে লাসিথ মালিঙ্গার গতির মুখে পড়ে ৪৭ ওভারে ২১২ রানে অলআউট হয় ইংল্যান্ড। দলের হয়ে সর্বোচ্চ ৮২ রানের লড়াকু ইনিংস খেলেও পরাজয় এড়াতে পারেননি বেন স্টোকস। এছাড়া ৫৭ রান করেন জো রুট। মালিঙ্গা ৪৩ রানে ৪ উইকেট শিকার করে ম্যাচ সেরার পুরস্কার জেতেন।

শ্রীলংকার বিপক্ষে ইংল্যান্ডের পরাজয়ে রীতিমতো হতাশ মাইকেল ভন। ইংল্যান্ডের কিংবদন্তি এই ক্রিকেটার খেলা শেষে টুইটারে বলেন, ‘আমি আগেই বলেছিলাম এই আসরে কোনো অঘটন ঘটলে সেটা বিশ্বকাপের জন্যই ভালো হবে।’

এবারের বিশ্বকাপের শুরু থেকেই দাপট দেখিয়া যাচ্ছে ইংল্যান্ড। সেমিফাইনালের পথে একধাপ এগিয়ে রয়েছে বিশ্বকাপের স্বাগতিকরা। শুক্রবারের আগে বাজে পারফরম্যান্সের কারণে সমালোচিত হয়েছিল শ্রীলংকা।

বিশ্বকাপের সেমিফাইনালের আশা জিইয়ে রাখতে হলে ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচটি লংকানদের জন্য ছিল বাঁচা-মরার লড়াই। হারলেই বাদ পড়তে হবে। কঠিন সমীকরণের ম্যাচ জয়ে সেমিফাইনালের আশা টিকে রাখলং শ্রীলংকা।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • খেলাধুলা এর আরও খবর
error: Content is protected !!