• ঢাকা
  • শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২০ মে, ২০২০
সর্বশেষ আপডেট : ২০ মে, ২০২০

মতলবে পত্রিকা বিলিকারক ও দুঃস্থদের মাঝে ঈদ উপহার বিতরণ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মতলব ব্যুরো:

মতলব দক্ষিণ উপজেলার পত্রিকা বিলিকারক (হকার) ও দুঃস্থদের মাঝে ঈদ সামগ্রী গতকাল ১৯ মে মঙ্গলবার মতলব প্রেসক্লাব কার্যালয়ে বিতরণ করা হয়। কচুয়া উপজেলার ৩নং বিতারা ইউনিয়নের বাইছারা সরকার বাড়ীর কুয়েত ইউনাইটেট জেনারেল সার্ভিসের ব্যবস্থাপনা পরিচালক মোঃ শরীফুল ইসলাম সরকারে পক্ষে ঈদ সামগ্রী বিতরণ করেন মতলব প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক রোটা. রেদওয়ান আহমেদ জাকির।

এ সময় মতলব প্রেসক্লাবের সভাপতি রোকনুজ্জামান রোকন, সহ-সভাপতি ইকবাল হোসেন, মোঃ আক্তারুজ্জামান, সাংগঠনিক সম্পাদক মাহফুজ মল্লিক, কোষাধ্যক্ষ পলাশ চন্দ্র রায়, চাঁদপুর প্রবাহ পত্রিকার মতলব প্রতিনিধি সমীর ভট্টাচার্য্য বলু, বাংলাদেশের আলো পত্রিকার মতলব প্রতিনিধি আশ্রাফুল জাহান শাওলিন প্রমুখ উপস্থিত ছিলেন ।

এছাড়াও সাপ্তাহিক মতলবের জনপদ কার্যালয়ে পত্রিকা বিলিকারক (হকার) এর মাঝে ওই দিন ঈদ সামগ্রী বিতরণ করা হয়। এ সময় সাপ্তাহিক মতলব কণ্ঠের সম্পাদক ও প্রকাশক রোটা. গোলাম সারওয়ার সেলিম, দিবাকণ্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক রোটা. শ্যামল চন্দ্র দাস, মতলব প্রেসক্লাবের সহ-সভাপতি নিমাই চন্দ্র ঘোষ প্রমুখ উপস্থিত ছিলেন।

ঈদ সামগ্রীর মধ্যে পোলাও চাল, চিনি, সেমাই, দুধ, তৈল, কিচমিচ ইত্যাদি রয়েছে। মতলব দক্ষিণ উপজেলা অর্ধ শতাধিক ও কচুয়া উপজেলায় ৩শতাধিক পরিবারের মাঝে এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

ক্যাপশন :

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • মতলব দক্ষিণ এর আরও খবর
error: Content is protected !!