• ঢাকা
  • শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১১ জুন, ২০২৩
সর্বশেষ আপডেট : ১১ জুন, ২০২৩

মতলব দক্ষিণে হতদরিদ্রদের মাঝে অর্থ ও ঢেউটিন বিতরণ অনুষ্ঠানে

বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রয়েছে-পরিকল্পনা প্রতিমন্ত্রী

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
প্রতিনিধির পাঠানো ছবি।

রোকনুজ্জামান রোকন:

পরিকল্পনা প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ড. শামসুল আলম বলেছেন, দলীয় শৃংখলা বজায় রাখতে হবে। দলের সাথে বিশ্বাসঘাতক নেতা খুবই ভয়ংকর। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রয়েছে। আর শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই এদেশের উন্নয়ন হচ্ছে। আপনারা প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন। তিনি আরো বলেন, সমাজের অসহায় নিপিড়িত-নির্যাতিত মানুষের পাশে থেকে বর্তমান সরকার কাজ করছে। এছাড়া বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নে সার্বিক সহযোগিতা করছে।

১১ জুন উপজেলা পরিষদ মিলনায়তনে বিকেল ৩টায় চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলা প্রশাসনের আয়োজনে পরিকল্পনা প্রতিমন্ত্রীর স্বেচ্ছাধীন তহবিল হতে দুঃস্থ, অসহায় ব্যক্তি ও বিভিন্ন প্রতিষ্ঠানের অবকাঠামো উন্নয়নের চেক বিতরণ এবং প্রাকৃতিক দুযোর্গে ক্ষতিগ্রস্থদের বাড়ি-ঘর মেরামত, পুনঃ নির্মাণের নিমিত্তে ঢেউটিন ও গৃহ নির্মাণ মজুরীর অর্থ ও চেক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রেনু দাসের সভাপতিত্বে ও কচিকাঁচা প্রি-ক্যাডেট স্কুলের প্রধান শিক্ষক ফারুক আহমেদ বাদলের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সহকারী পুলিশ সুপার (মতলব সার্কেলের দায়িত্বপ্রাপ্ত) ইয়াসির আরাফাত, মতলব সরকারি কলেজের অধ্যক্ষ আবুল কালাম আজাদ, উপজেলা ভাইস চেয়ারম্যান মবিন সুজন, উপজেলা আওয়ামী লীগ নেতা ফারুক বিন জামান, এম.এ আজিজ বাবুল, পারভেজ চৌধুরী হানিফ, মুন্সীরহাট কলেজের অধ্যক্ষ এম.এ মালেক, মতলব পৌরসভার প্যানেল মেয়র মামুন চৌধুরী বুলবুল, নায়েরগাঁও উত্তর ইউনিয়নের চেয়ারম্যান কামরুজ্জামন মোল্লা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও জেলা স্বেচ্ছাসেবক লীগের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ক সম্পাদক রোটা. শ্যামল চন্দ্র দাস, মতলব প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রোটা. রেদওয়ান আহমেদ জাকির, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রিয়াদুল আলম রিয়াদ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কাউছার আলম পান্না।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসি বেগম রুনু, মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ সাইদুল ইসলামসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, জনপ্রতিনিধিবৃন্দ, সাংবাদিকবৃন্দ, উপজেলা আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
পরে সুবিধাভোগীদের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ করা হয়।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • মতলব দক্ষিণ এর আরও খবর
error: Content is protected !!