• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১১ জুন, ২০২৩
সর্বশেষ আপডেট : ১১ জুন, ২০২৩

মতলবে পিস্তল নিয়ে সন্ত্রাসীদের হামলায় তিন যুবক আহত

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
ছবি-সংগৃহিত।

রোকনুজ্জামান রোকন: মতলব দক্ষিণ উপজেলায় সন্ত্রাসী সশস্ত্র হামলায় তিন যুবক আহত হয়েছে। বৃহস্পতিবার ( ৮ জুন) বিকালে মতলব পেন্নাই সড়কের বরদিয়া সরকার বাড়ির সামনে এলাকায় এই হামলার ঘটনা ঘটে।

হামলায় আহতরা হলেন দক্ষিণ বাইশপুর গ্রামের পাবেল মোল্লার ছেলে নাজমুল হাসান হৃদয়, দশপাড়া মহল্লার ওমর সূত্রধরের ছেলে অন্তর সূত্রধর এবং রূপসী পল্লীর লিটনের ছেলে শাকিল। এদের মধ্যে অন্তর এবং শাকিলকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।

সশস্ত্র হামলায় আহত নাজমুল হাসান হৃদয় জানান, ঘটনার সময় তারা সিএনজি করে চাঁদপুর থেকে মতলবে আসছিলেন। পথে বারোঠালিয়া ব্রিজের আগে বরদিয়া সরকার বাড়ির সামনে রাস্তার মোড়ে ১০-২৫ জন যুবককে দেশীয় অস্ত্র সহ দাঁড়িয়ে থাকতে দেখা যায়। পরে তারা আমাদের বহন করা সিএনজিকে গতিরোধ করে আমাদেরকে সিএনজি থেকে নামিয়ে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত যখম করে। আমাদের আত্মচিৎকারে আশেপাশের বাড়ির মানুষজন আমাদেরকে উদ্ধার করে আশ্রয় দিলেও সেখানেও তারা হামলা করতে উদ্যত হয়। পরে পুলিশ এসে আমাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য প্রেরণ করে।

হৃদয় আরো বলেন, মতলব পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ তামিমের নেতৃত্বে আমাদের উপর হামলা হয়েছে। যারা আমাদের উপর হামলা করেছে তারা হলেন অন্তর, তামিমের বন্ধু ফয়সাল, সোহেল, আদনান সরকারসহ আরো ১০-১৫ জন। এদের মধ্যে তাহাসিন নামের এক ছেলে পিস্তল ঠেকিয়েছিল আমার মাথায়।

২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের কর্মরত চিকিৎসক সূত্রে জানা যায়, আহতদের মধ্যে শাকিল এবং অন্তর বর্তমানে ঢাকায় পাঠানো হয়েছে । তাদের পিঠে এবং হাতে মারাত্মক রকমের চিহ্ন রয়েছে এবং নাজমুল হাসান হৃদয়ের হাত ভেঙে গেলে সে চাঁদপুর জেনারেল হাসপাতালে চিকিৎসা গ্রহণ করছেন।

মতলব দক্ষিণ থানার ওসি সাইদুল ইসলাম বলেন, হামলার সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে আহত তিনজনকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। এখনো পর্যন্ত কোনো মামলা হয়নি, মামলা হলে অবশ্যই প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • মতলব দক্ষিণ এর আরও খবর
error: Content is protected !!