• ঢাকা
  • রবিবার, ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৫ মার্চ, ২০২০
সর্বশেষ আপডেট : ৫ মার্চ, ২০২০

মুজিব বর্ষ উপলক্ষ্যে ফরিদগঞ্জে হ্যান্ডবল প্রতিযোগিতা

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

ফরিদগঞ্জ প্রতিনিধি:
মুজিব বর্ষ উপলক্ষে ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচীর অংশ হিসেবে চাঁদপুর ক্রীড়া অফিসের ব্যবস্থাপনায় ফরিদগঞ্জে ছাত্রীদের হ্যান্ডবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ এবং ফুটবল প্রশিক্ষণ কর্মসূচীর উদ্বোধন হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে হ্যান্ডবল প্রতিযোগিতার উদ্বোধন করেন উপজেলা নিবার্হী কর্মকর্তা শিউলী হরি। উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে প্রতিযোগিতায় ফরিদগঞ্জ এ আর মডেল পাইলট সরকার উচ্চ বিদ্যালয় ২-০ গোলে ফরিদগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রীদের পরাজিত করে বিজয়ী হয় । পরে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী সভায়উপজেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি রফিকুল আমিন কাজলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বিজয়ী ও বিজিতের মাঝে পুরস্কার তুলে দেন ইউএনও শিউলী হরি।

উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নুরুন্নবী নোমানের পরিচালনায় এসময় বক্তব্য রাখেন জেলা ক্রীড়া অফিসার তারেকুল ইসলাম, উপজেলা একাডেমিক সুপারভাইজার আব্দুল্যা আল মামুন, এআরডিও কাউছার হোসেন, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী, উপজেলা ছাত্র লীগের সভাপতি মাহবুব আলম সোহাগ, ক্রীড়া শিক্ষক সুলতানা রাজিয়া দীপু , তাজুল ইসলাম এবং শরীফ হোসেন। এর আগে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ২৪ ছাত্রী নিয়ে পক্ষকাল ব্যাপি ফুটবল প্রশিক্ষণের উদ্বোধন করেন ইউএনও ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • ফরিদগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!