• ঢাকা
  • শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৭ জানুয়ারি, ২০২৪
সর্বশেষ আপডেট : ২৭ জানুয়ারি, ২০২৪

ফরিদগঞ্জ লেখক ফোরাম’র ১৭তম কাউন্সিল সম্পন্ন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

ফরিদগঞ্জ লেখক ফোরাম’র ১৭তম কাউন্সিল সম্পন্ন হয়েছে। কাউন্সিলে ২০২৪ সালের জন্য সভাপতি নির্বাচিত হয়েছেন মো. আকবর হোসেন মনির, সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন রাবেয়া আক্তার।

২৬ জানুয়ারি শুক্রবার বিকালে আম্বিয়া ইউনুস ফাউন্ডেশন মিলনায়তনে কাউন্সিলের কার্যক্রম শুরু হয়। দুই পর্বের অনুষ্ঠান মালায় প্রথম পর্বের সভাপতিত্ব করেন সদ্য সাবেক সভাপতি পাভেল আল ইমরান। যুগ্ম সাধারণ সম্পাদক তারেক রহমান তারুর সঞ্চালনায় সাধারণ সম্পাদক মো. সাহেদ হোসেন তার বার্ষিক প্রতিবেদন ও হিসাব উপস্থাপন করেন। এর পরই বক্তব্য রাখেন ফরিদগঞ্জ লেখক ফোরামের প্রতিষ্ঠাতা ও ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ফরহাদ, উপদেষ্টা মোস্তফা কামাল মুকুল, সাবেক সভাপতি কে.এম নজরুল ইসলাম, নির্বাহী সদস্য সাংবাদকি ফরিদ আহম্মেদ মুন্না, আকবর হোসেন মনির, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সহ-অর্থ সম্পাদক রুহল আমিন খান স্বপন, সাহিত্য সম্পাদক জাহিদুল ইসলাম, ফরিদগঞ্জ লেখক ফোরামের সাবেক সভাপতিফাতেমা আক্তার শিল্পী, সাবেক সাধারণ সম্পাদক মহসিন হাসান শুভ্র, যুগ্ম সম্পাদক বাঁধন কুমার শীল, সাংগঠনিক সম্পাদক রাবেয়া আক্তার, অর্থ সম্পাদক মেহেরাব হোসেন সৌরভ।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক শাকিল মুশফিক, সাংবাদিক আমান উল্যাহ খান ফারাবী, সংগীত শিল্পী রবিউল, সুব্রত দে প্রমুখ।

২য় অধিবেশনে নির্বাচন পরিচালনা করেন সাবেক সভাপতি নুরুল ইসলাম ফরহাদ ও কে.এম নজরুল ইসলাম। এ সময় প্রস্তাব ও সমর্থনের মাধ্যমে ২০২৪ সালের জন্য সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন মো. আকবর হোসেন মনির ও রাবেয়া আক্তার। নির্বাচন পরিচালনা কমিটি আগামী এক সপ্তাহের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার জন্য পরামর্শ দেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!