• ঢাকা
  • শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ২৮ সেপ্টেম্বর, ২০২৩

ফরিদগঞ্জে অ্যাড. নাজমুন নাহার অনির গণসংযোগ অব্যাহত

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

আগামী জাতীয় সংসদ নির্বাচনে ফরিদগঞ্জ আসনে আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থীকে ভোটদানের আহ্বান জানিয়ে এবং চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনে আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী ফরিদগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি, ফরিদগঞ্জ পৌর আওয়ামী লীগের মহিলা সম্পাদিকা,আওয়ামী আইন ছাত্র পরিষদ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি,ধানমন্ডি ‘ল’ কলেজের আওয়ামী আইন ছাত্র পরিষদের সাবেক সভাপতি এবং ফরিদগঞ্জ পৌরসভার মেয়র, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও চাঁদপুর জেলা আওয়ামীলীগের সহসভাপতি যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারীর মেয়ে অ্যাড. নাজমুন নাহার অনি গণসংযোগ অব্যাহত রেখেছেন।

বুধবার (২৭ সেপ্টেম্বর) বিকালে তিনি উপজেলার পাইকপাড়া উত্তর ইউনিয়নের আমিরা বাজার, বোয়ালিয়া বাজার এবং গুপ্টি পশ্চিম ইউনিয়নের খাজুরিয়া বাজারের ব্যবসা প্রতিষ্ঠানগুলোতে সকলের কাছে দোয়া প্রার্থনা করেন এবং আওয়ামীলীগের উন্নয়ন চিত্র তুলে ধরেন। এসময় তিনি বলেন, আওয়ামীলীগকে ভোট দেয়ার কারণেই আজ বাংলাদেশ উন্নয়নশীল দেশ থেকে উন্নত দেশের সারিতে নিয়ে গেছে। বাংলাদেশকে আজ সারা বিশে^র মানুষ সমীহের চোখে দেখছে।

গত ১৫ বছরে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশে সমউন্নয়ন করেছেন। সেই ধারা অব্যাহত রাখতে এবং স্মার্ট বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়ন করতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগকে আবারো রাষ্ট্রীয় ক্ষমতায় আসতে হবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এই আসনেও নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। এই আসনের একজন মনোনয়ন প্রত্যাশী। দল আমাকে মনোনয়ন দিলে আমি উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখবো। এসময় তার সাথে জেলা ছাত্রলীগের উপনাট্য ও বিতর্ক বিষয়ক সম্পাদক শরীফ হোসেন, ছাত্রলীগ নেতা শাখাওয়াত হোসেন, সজিব হোসেন, আরিফ হোসেন, আফসার হোসেন, সুজন দাস, নিশান, যুবলীগ নেতা মমিন, সুমন, নাঈম, আরফিুল ইসলাম, সাগর, খায়রুল বাশারসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!