• ঢাকা
  • শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৯ সেপ্টেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ৯ সেপ্টেম্বর, ২০২৩

কাশ্মিরী ডাক্তার কন্যার সাথে বিয়ের পিঁড়িতে ফরিদগঞ্জের জাফরুল

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
প্রতিনিধির পাঠানো ছবি।

ফরিদগঞ্জ প্রতিনিধি:
সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচয়, সর্ম্পক ধরে রাখল দশ বছর। অবশেষে পরিচয় থেকে প্রনয়ের মাধ্যমে এক সত্বায় মিলিত হলো ভারতের কাশ্মিরের চিকিৎসক ডা: হুমায়ারা বেগম চাঁদপুরের ফরিদগঞ্জ পৌর এলাকার ৪নং ওয়ার্ডের নোঁয়াগাও গ্রামের প্রয়াত বীরমুক্তিযোদ্ধা হাছমত উল্লাহ সাউদের দ্বিতীয় পুত্র বর্তমানে ফ্রান্স প্রবাসী জাফরুল হাসান সাউদের সাথে।

গত শুক্রবার তাদের ভারতের কাশ্মিরের শ্রীনগরের একটি কমিউনিটি সেন্টোরে তাদের বিয়ের সম্পন্ন হয়। বিষয়টি নিশ্চিত করেন বর জাফরুল হাসান সাউদের বড় ভাই ফরিদগঞ্জ পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি এবং বঙ্গবন্ধু গবেষণা পরিষদের চাঁদপুর জেলা শাখার আহ্বায়ক হাজী কামরুল হাসান সাউদ।

জানা গেছে, জাফরুল হাসান সাউদ বাংলাদেশে অবস্থান কালিন গত প্রায় ১০ বছর পুর্বে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভারতের কাশ্মির রাজ্যের শ্রীনগরের বর্তমান সরকারি দলের (বিজিপি) সংসদ সদস্য আনোয়ার খানের দ্বিতীয় মেয়ে ডাক্তার হুমায়রার সাথে পরিচয়।

নিয়মিত যোগাযোগের এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সর্ম্পক গড়ে উঠে। এরই মধ্যে কর্মের জন্য জাফরুল গত ৫ বছর পুর্বে ফ্রান্সে চলে যায়। সেখানে থাকলেও তাদের সর্ম্পক অটুট ছিল। দীর্ঘদিনের সর্ম্পকের বিষয়ে উভয় পরিবার জেনে সম্মতি দিলে গত শুক্রবার ভারতের কাশ্মিরের শ্রীনগের তাদের বিবাহ অনুষ্ঠান সম্পন্ন হয়।

বরের বড় ভাই কামরুল হাসান সাউদ জানান, বাংলাদেশে তার ব্যস্ততা থাকায় তিনি বিয়ের অনুষ্ঠানে থাকতে পারেন নি। বিয়ের আগেই তিনি কাশ্মিরে গিয়ে উভয় পরিবারের মধ্যে বিয়ের বিষয়ে আনুষ্ঠানিক আলোচনা সম্পন্ন করে ফিরে এসেছেন। তিনি নব দম্পত্তির সুখি জীবন কামনা করেন সকলের কাছে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!