• ঢাকা
  • শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৭ জানুয়ারি, ২০২৪
সর্বশেষ আপডেট : ২৭ জানুয়ারি, ২০২৪

হাজীগঞ্জে পরকীয়ার জেরে হত্যাকাণ্ডের শিকার পুত্রের শোকে মায়ের মৃত্যু

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

হাজীগঞ্জে স্ত্রীর পরকীয়ার প্রেমের জেরে খুন হওয়া সেই এমরান বাশারের শোকে তার মা শাহানারা বেগম (৬৫) মৃত্যুবরণ করেছেন (ইন্নালিল্লাহি ওয়া…রাজিউন)। গত ২৩ জানুয়ারি (মঙ্গলবার) রাতে তিনি ফরিদগঞ্জ উপজেলার পৃর্ব সুবিদপুর ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের নিজ বাড়িতে মারা যান। তিনি ওই গ্রামের আবুল বাশারের স্ত্রী।

গত বছরের অক্টোবরে স্ত্রীর পরকীয়া প্রেমের জেরে নির্মমভাবে হত্যাকাণ্ডের শিকার হন সৌদিআরব প্রবাসী এমরান বাশার। এরপর ছেলের মৃত্যুতে ভেঙে পড়েন মা শাহানারা বেগম। তিনি শোক সইতে না পেরেন অনিয়মিত খাওয়া-দাওয়া শুরু করেন এবং অনেকটা নিরব হয়ে পড়েন। এতে তাঁর নানা ধরনের শারীরিক জটিলতা দেখা দেয়।

নিহত মা ও হত্যাকাণ্ডের শিকার ভাইয়ের মাগফেরাত কামনা করে আব্দুল কাইয়ুম বলেন, আপনারা জানেন আমার ভাইকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। আর আমার ভাইয়ের মৃত্যুর পর থেকে মা অসুস্থ হয়ে পড়েন। গত বুধবার তিনি হৃদরোগজনিত কারণে মৃত্যুবরণ করেন।

উল্লেখ যে, গত বছরের ৮ অক্টোবর হাজীগঞ্জ পৌরসভাধীন ৫ নং ওয়ার্ড এবং হাজীগঞ্জ বাজারস্থ আমেনা ম্যানশনের ৩য় তলার নিজ ভাড়া বাসায় হত্যাকাণ্ডের শিকার হন সৌদিআরব প্রবাসী এমরান বাশার। ওই সময়ে পুলিশ নিহতের লাশ উদ্ধারসহ তার স্ত্রী ফারজানা আক্তারকে আটক করেন।

পরবর্তীতে ঘটনার পরের দিন ৯ অক্টোবর নিহতের বোন রিনা আক্তার বাদী হয়ে চারজনকে আসামি করে হাজীগঞ্জ থানায় একটি হত্যা মামলা (নং-৯) দায়ের করেন। পরে মামলার আসামি পরকিয়া প্রেমিক আশেক এলাহী বাবুকে গত বছর ১১ অক্টোবর বুধবার রাতে যশোর থেকে গ্রেফতার করে র‌্যাব।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!