• ঢাকা
  • শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৫ ফেব্রুয়ারি, ২০২০
সর্বশেষ আপডেট : ১৫ ফেব্রুয়ারি, ২০২০

ফরিদগঞ্জে আদর্শ শিশু কাননের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

ফরিদগঞ্জ ব্যুরো :
হাইমচর উপজেলা সীমন্তবর্তী ফরিদগঞ্জ উপজেলার বিষকাটালী গ্রামে অবস্থিত আদর্শ শিশু নিকেতনের ২০২০ সালের বার্ষিক ক্রীড়া প্রতিযোতিার উদ্বোধন হয়েছে।

শনিবার সকালে এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন উপজেলা শিক্ষা অফিসার মো: মনির উজ্জামান । বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও পরিচালক এবং দৈনিক চাঁদপুরকণ্ঠের হাইমচর ব্যুরো ইনচার্জ মাজহারুল ইসলাম সফিকের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদগঞ্জ প্রেসক্লাবের উন্নয়ন কমিটির চেয়ারম্যান মামুনুর রশিদ পাঠান, প্রেসক্লাবের সভাপতি নুরুন্নবী নোমান, সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী। আলোচনার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ হাছিনা আক্তার।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আজকের শিশুরা আগামী দিনের জাতির কর্ণধার। তাই শিশুদেরকে এমন ভাবে গড়ে তুলতে হবে , যাতে তারা নিজেদেরকে একজন আদর্শবান মানুষ হিসেবে প্রতিষ্ঠিত করতে পারে। ক্রীড়া ও সংস্কৃতি হলো সেই মাধ্যম যা শিশুদের সেই আলোর পথে নিয়ে যাওয়ার জন্য তৈরির একটি সোপান। নিয়মিত পড়ালেখার সাথে সাথে ক্রীড়া চর্চা অব্যাহত থাকলে দেহ ও মন সজীব থাকে। লেখপড়ার সাথে ক্রীড়া ও সংস্কৃতি ক্ষেত্রে কেউ ভাল করলে তার এগিয়ে যাওয়ার সুযোগ এই ক্রীড়ানুষ্ঠানের মাধ্যমেই সম্ভব।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • ফরিদগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!