• ঢাকা
  • শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৭ জানুয়ারি, ২০২০
সর্বশেষ আপডেট : ২৭ জানুয়ারি, ২০২০

ফরিদগঞ্জে শিক্ষার্থীদের নিয়ে মুজিববর্ষে মাদক মুক্ত করণে কর্মসূচী

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
sdr

ফরিদগঞ্জ(চাঁদপুর)প্রতিনিধি :
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবাষির্কীতে ফরিদগঞ্জকে মাদক মুক্ত করণ কর্মসূচী হাতে নিলো ফরিদগঞ্জ থানা পুলিশ। সেই আলোকে গতকাল সোমবার দুপুরে ফরিদগঞ্জ উপজেলার কালির বাজার কলেজের শিক্ষার্থীদের নিয়ে মাদক মুক্ত করণ ও বাল্য বিবাহ রোধে সচেতনতা মুলক অনুষ্ঠান সভা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে কলেজ অধ্যক্ষ মো: হাফিজ আল মামুন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে থানা অফিসার ইনচার্জ আব্দুর রকিব তার বক্তব্যে, মাদক বিষয়ে শিক্ষার্থীরা কিভাবে সচেতন হবে। কিভাবে এগুলো থেকে নিজেরা মুক্ত থাকবে এবং মাদক সেবীদের রক্ষা করবেন সেই আলোকে দিক নিদের্শনা প্রদান করেন। তিনি বলেন, মাদকসেবী শুধু নিজে নি:শ্বেষ হয় না, তার সাথে তার পরিবার ও সমাজ ক্ষতিগ্রস্থ হয়। একই সাথে তিনি বাল্য বিবাহ প্রতিরোধে কলেজ পর্যায়ে শিক্ষার্থীদের এগিয়ে আসার আহ্বান জানান। ইভটিজিং প্রতিরোধে নিজেরা এক ও ঐক্যবদ্ধ থাকার জন্য কলেজের ছাত্র ও ছাত্রীদের প্রতি আহ্বান জানান।
প্রভাষক লিটন কুমার দাসের পরিচালনায় অতিথি হিসেবে ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী, মাইটিভির ফরিদগঞ্জ প্রতিনিধি দেলোয়ার হোসেন বেলাল, অবজারভার প্রতিনিধি শিমুল হাসান উপস্থিত ছিলেন।এসময় উপস্থিত ছিলেন কলেজের সহকারি অধ্যাপক মোস্তফা কামাল, প্রভাষক দিপেশ সরকার, বিমল সরকার, স্বপন কুমার দাস, রোকসানা আক্তার, কহিনুর আক্তার, প্রবীর ভট্টাচার্য্য, সালেহা বেগম, আলী আহমেদ , আনোয়ার হোসেন ও মাসুদ রানা প্রমুখ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • ফরিদগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!