• ঢাকা
  • শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৩ ডিসেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৩ ডিসেম্বর, ২০১৯

শৈত্যপ্রবাহ উপেক্ষা করে ফরিদগঞ্জে হাফিজুর রহমান ছিদ্দিকীর মাহফিলে মুসল্লিদের ঢল

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

ফরিদগঞ্জ প্রতিনিধি:

শৈত্যপ্রবাহ উপেক্ষা করে ফরিদগঞ্জে হাফিজুর রহমান ছিদ্দিকীর মাহফিলে মুসল্লিদের ঢল নেমেছে। মাওলানা হাফিজুর রহমান ছিদ্দিকী ফরিদগঞ্জ উপজেলার উত্তর কড়ৈতলী বায়তুন নুর মাদ্রাসা ও এতিমখানায় আসছেন শুনেই রোববার (২২ ডিসেম্বর) হাজারো মানুষের ঢল নামে এতিমখানা প্রাঙ্গনে।

সন্ধ্যা থেকে দূর-দূরান্ত থেকে মানুষ আসতে শুরু করেন। প্যান্ডেলের কানায় কানায় পূর্ণ হয়ে এক লোকারণ্যের সৃষ্টি হয়। শ্রোতারা দলে দলে বয়ান শুনার জন্য মাহফিল প্রাঙ্গনে ভিড় জমাতে শুরু করেন। প্রচন্ড শীতকে উপেক্ষা করেও দলে দলে ভক্তরা ছুটে আসেন।

এদিকে দুপুর থেকেই এতিমখানার শিশুরা পবিত্র ধর্মগ্রন্থ আল কোরআন থেকে তেলোয়াত, গজল, সূরা,ক্বেরাত প্রতিযোগিতায় অংশ নেন। সেখানে তাঁদের পুরুস্কারের ও ব্যবস্থা করেন যুব সমাজ।

এছাড়া উক্ত মাহফিলে যেসকল আমন্ত্রিত ওলামায়ে কেরামগণ বয়ান করেন তারা হলেন, হযরত মাওলানা মকবুল হোসাইন, হযরত মাওলানা মুফতি মনির হোসেন কাসেমী,হাফেজ মাওঃমাহবুবুর রহমান চাঁদপুরী।

মাহফিল পরিচালনা করেন, আলহাজ্ব মাওলানা হাফেজ নজরুল ইসলাম। মাহফিলের সভাপতিত্ব করেন, মোহাম্মদ বশির (চেয়ারম্যান, রাব্বি গ্রুপ ও ব্যবস্থাপনা পরিচালক, গোল্ডমার্ক বিস্কুট)।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • ফরিদগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!