• ঢাকা
  • শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১২ অক্টোবর, ২০১৯
সর্বশেষ আপডেট : ১২ অক্টোবর, ২০১৯

মতলব দক্ষিণ পৌরসভা ও ইউনিয়ন যুবলীগের সম্মেলনের তারিখ ঘোষণা

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মতলব প্রতিনিধি:
বাংলাদেশ আওয়ামী যুবলীগ মতলব দক্ষিণ উপজেলা শাখার নীতি নির্ধারনী নেতৃবৃন্দদেরকে নিয়ে উপজেলা যুবলীগের বিশেষ জরুরী সভা গত ১১ অক্টোবর রাত ৮টায় দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়। উপজেলা যুবলীগের আহবায়ক মোঃ জহির সরকারের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম আহবায়ক মোঃ জহিরুল ইসলাম আলেকের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক চন্দন সাহা, বাদল নন্দী, উত্তম ঘোষ, গোলাম মোস্তফা, দেওয়ান মোঃ পারভেজ, শেখ ফজলুল করিম সেলিম। এছাড়া উপস্থিত ছিলেন মতলব পৌর যুবলীগের সভাপতি সোহাগ সরকার ও সাধারণ সম্পাদক রোকনুজ্জামান রোকনসহ অন্যান্য নেতৃবৃন্দ।
সভায় মতলব পৌর যুবলীগ ও ইউনিয়ন যুবলীগের সম্মেলনের দিন তারিখ নির্ধারন করা হয়। আগামী ১৮ অক্টোবর শুক্রবার নায়েরগাঁও উত্তর ইউনিয়ন যুবলীগের সম্মেলন, ২১ অক্টোবর সোমবার নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়ন যুবলীগের সম্মেলন, ২৩ অক্টোবর বুধবার খাদেরগাঁও ইউনিয়ন যুবলীগের সম্মেলন, ২৫ অক্টোবর নারায়নপুর ইউনিয়ন যুবলীগের সম্মেলন, ২৮ অক্টোবর উপাদী উত্তর ইউনিয়ন যুবলীগের সম্মেলন, ৩০ অক্টোবর উপাদী দক্ষিণ ইউনিয়ন যুবলীগের সম্মেলন ও ৪ নভেম্বর মতলব পৌর যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক উত্তম ঘোষ জানান, দলের সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষে ও নতুন নেতৃত্ব সৃষ্টির লক্ষেই দলের গঠনতন্ত্র অনুযায়ী পৌরসভা ও ইউনিয়নের সম্মেলনের দিন তারিখ ঘোষনা করা হয়েছে। ইউনিয়ন ও পৌরসভার সম্মেলন শেষ হওয়ার পরেই উপজেলা সম্মেলনের দিন তারিখ ঘোষনা করা হবে।
বিশেষ নীতি নির্ধারনী জরুরী সভায় উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক জহিরুল ইসলাম আলেক, যুগ্ম আহবায়ক চন্দন সাহা, বাদল নন্দী, উত্তম ঘোষ, গোলাম মোস্তফা, দেওয়ান মোঃ পারভেজ, শেখ ফজলুল করিম সেলিম, পৌর যুবলীগের সভাপতি সোহাগ সরকার ও সাধারণ সম্পাদক রোকনুজ্জামান রোকনসহ অন্যান্য নেতৃবৃন্দরা আরো জানান, ইতিমধ্যে উপজেলা যুবলীগের আহবায়ক মোঃ জহির সরকারের বিরুদ্ধে একটি মহল জায়গা দখলের নাম করে বিভিন্ন অপপ্রচার ও প্রপাগন্ডা ছড়াচ্ছে। আমরা এই সভা থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ করছি। এই ঘটনার সাথে উপজেলা যুবলীগের আহবায়ক জহির সরকার জড়িত নয়। এছাড়াও সভায় আরো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহন করা হয়।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • মতলব দক্ষিণ এর আরও খবর
error: Content is protected !!