• ঢাকা
  • শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ১৭ সেপ্টেম্বর, ২০১৯

পুত্রবধুর মামলায় ছেলে আটকের কথা শুনে পিতার মৃত্যু

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
ছবি-নতুনেরকথা।

ফরিদগঞ্জ প্রতিনিধি :
সৌদি আরবে যাওয়ার জন্য বিমানের ফ্লাইটের সময় ছিল সন্ধ্যা ৬টা ২০মিনিট। কিন্তু ফ্লাইটের উঠার পূর্বেই বাঁধ সাধে পুলিশ। স্ত্রীর দায়ের করা যৌতুক বিরোধী আইনে দায়ের করা মামলার ওয়ারেন্টভুক্ত আসামী হিসেবে প্রবাসী আব্দুল গনিকে গ্রেফতার করে। এদিকে প্রবাসী পুত্র আব্দুল গনি পুলিশের হাতে গ্রেফতারের কথা শুনে পিতা গোফরান মিয়া (৭৫) হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছে। অন্যদিকে স্ত্রীকে না জানিয়ে ফেসবুক প্রেমে অন্ধ হয়ে দ্বিতীয় বিয়ে করা আব্দুল গনিরও বিদেশ যাওয়া হলো না মামলার কারণে। আটকের ঘটনাটি সোমবার সন্ধ্যায় ঢাকা আর্ন্তজাতিক বিমান বন্দরে ও গোফরান মিয়ার মৃত্যুর ঘটনাটি মঙ্গলবার সকালে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার গাব্দেরগাও গ্রামে ঘটে।
জানা গেছে, উপজেলার ১৫নং রূপসা উত্তর ইউনিয়নের গাব্দেরগাও গ্রামের গোফরান মিয়ার ছেলে আব্দুল গনি ২০০৩ সালের ২৬ অক্টোবর ইসলামী শরিয়াহ মোতাবেক একই উপজেলার ৭নং পাইকপাড়া উত্তর ইউনিয়নের বিষুরবন্দ গ্রামের আব্দুর রাজ্জাকের মেয়ে রাবেয়া বেগমকে বিয়ে করে। তাদের দাম্পত্য জীবনে ২ মেয়ে ও ১ ছেলে রয়েছে।
রাবেয়া বেগম জানায়, ২০০৬ সালে কর্মের সন্ধানে সৌদি আরবে পাড়ি জমায় তার স্বামী আব্দুল গনি। এরই মধ্যে মাঝে মধ্যে ছুটি নিয়ে সে বাড়ি আসলেও তার তৃতীয় সন্তানটিকে মাতৃ গর্ভে রেখে ২০১৫ সালে সে সর্বশেষ সৌদি আরবে ফিরে যায়। এরই মধ্যে সে বিদেশে থাকাকালিন ফেসবুকে খুলনা জেলার শারমিন ইসলাম মিথিলা নামে এক মহিলার সাথে পরকিয়ায় জড়িয়ে পড়ে।
২০১৯ সালে ২১ জুলাই আব্দুল গনি সৌদি আরব থেকে দেশে আসলেও নিজ বাড়ি ফরিদগঞ্জে না এসে খুলনা চলে যায়। সেখানে সে প্রথম স্ত্রীর অনুমতি ছাড়াই শারমিন ইসলাম মিথিলাকে বিয়ে করে।
বিয়ের সংবাদ জানতে পেরে রাবেয়া বেগম চাঁদপরের নারী ও শিশু নির্যাতন দমন আদালতে ২৮ জুলাই যৌতুক নিরোধ আইনে মামলা দায়ের (সি আর ৩৮১/১৯)করে। ঐ মামলায় ২৩ আগস্ট আব্দুল গনির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে আদালত।
রাবেয়া এরই মধ্যে জানতে পারে ১৬ সেপ্টেম্বর সোমবার সন্ধ্যা ৬টা ২০মিনিটে একটি এয়ার লাইন্সে করে পুনরায় সৌদি আরবে যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছে আব্দুল গনি। সেই অনুযায়ী রাবেয়া পুর্বেই ঢাকা হযরত শাহজালাল আর্ন্তজাতিক বিমান বন্দরে অবস্থান গ্রহণ করে। আব্দুল গনি যথাসময়ে বিমান বন্দরে পৌঁছার সাথে সাথে রাবেয়া বেগম তাকে জাপটে ধরে ওয়ারেন্ট ভুক্ত আসামী হিসেবে নিশ্চিত করে ইমিগ্রেশন পুলিশের হাতে সোর্পদ করে।
পরে সংবাদ পেয়ে ফরিদগঞ্জ থানা পুলিশ রাতেই বিমান বন্দর থেকে আব্দুল গনিকে গ্রেফতার করে মঙ্গলবার সকালে চাঁদপুর আদলতে প্রেরণ করে।
এদিকে পুত্রবধু রাবেয়া বেগমের মামলায় প্রবাসী পুত্র আব্দুল গনি পুলিশের হাতে আটকের কথা শুনে মঙ্গলবার সকালে পিতা গোফরান মিয়া হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করে। বাদ জোহর তার জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
আব্দুল গনি গ্রেফতার ও তার পিতার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ফরিদগঞ্জ থানা পুলিশ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • ফরিদগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!