• ঢাকা
  • শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২১ জুন, ২০১৯
সর্বশেষ আপডেট : ২১ জুন, ২০১৯

রোমান্টিক শহরে বিয়ে করলেন নুসরাত

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নতুনের কথা ডেস্ক:

তুরস্কের রোমান্টিক বন্দর শহর বোদরুমে বুধবার বিয়ে করলেন কলকাতার  আলোচিত অভিনেত্রী নুসরত জাহান। লাল লেহেঙ্গা চোলি। গলায় বরমালা। হাতে চূড়া। চিরাচরিত কনে সাজে বিবাহ বাসরে নুসরত। পাশে সহাস্য বদনে দীর্ঘদিনের প্রেমিক নিখিল জৈন। হালকা গোলাপি রঙের ডিজাইনার শেরওয়ানি। মাথায় সেহরা। গলায় রত্নখচিত মালা। এক্কেবারে রাজপুত বর বেশে নিখিল জৈন।

বোদরুমের সিক্স সেন্সেস কাপলাঙ্কায়া রিসর্টের চারদিকে তখন আলোর রোশনাই। বর-কনেকে দেখে চারিদিকে করতালি, কলতান। নব্য বিবাহিত দম্পতিকে নিয়ে বন্ধুদের হাসিঠাট্টা, খুনসুটি.. এ বলে আমায় দে, তো ও বলে আমায়… এত সবের মাঝেই একে অপরের দিকে চেয়ে নিখিল এবং নুসরত।

বোদরুমের সেই বিলাসবহুল রিসর্টে বুধবার ঠিক এরকম আবহই ছিল। অগ্নিসাক্ষী করে নিখিলের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন নুসরত। বিয়ে হয়েছে বর এবং কনে – দুই পক্ষের প্রথা মেনেই। আর সেই আনন্দের খবর বোদরুম থেকে বসে ভাগ করে নিলেন নুসরত জাহান খোদ। ইনস্টাগ্রাম প্রোফাইলে সদ্য বিবাহিত দম্পতির ছবিও পোস্ট করেছেন তিনি।

ইন্ডাস্ট্রির বন্ধুবান্ধব থেকে ভক্তকুলের শুভেচ্ছা বার্তার বন্যা বয়ে গিয়েছে নুসরতের সোশ্যাল সাইটের পাতায়। টলিউড থেকে উপস্থিত ছিলেন সতীর্থ তথা প্রিয় বান্ধবী মিমি চক্রবর্তী। কলকাতায় ফিরে আইনি মতে বিয়ে সারবেন দম্পতি।

টলিউডের বন্ধুদের জন্য রিসেপশন পার্টি ৪ জুলাই। স্থান- কলকাতার আইটিসি রয়েল বেঙ্গল। বিয়ের জন্য নিখিলের কোম্পানি থেকে বিশেষভাবে ডিজাইন করা পোশাক গিয়েছিল নুসরতের জন্য। নুসরতের জুতো ডিজাইন করেছেন কলকাতার বিশিষ্ট শু ডিজাইনার রোহন অরোরা। খাবারের আয়োজনও ছিল এলাহি।

অতএব, নয়া ইনিংসের শুরু নুসরতের। নিখিলের হাত ধরে নতুন পথ চলা শুরু করলেন অভিনেত্রী। বোদরুমে উপস্থিত ছিলেন নিখিল-নুসরতের ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং আত্মীয়স্বজন। তুরস্কের উদ্দেশে উড়ে যাওয়ার আগের দিনই গায়ে হলুদের ছবি শেয়ার করেছিলেন নুসরত। ‘ফাদারস ডে’ উপলক্ষে বাবার জন্য আবেগঘন বার্তাও ছিল সেই ছবির ক্যাপশনে। নিখিলের সঙ্গে শহর ছাড়ার আগের দিন গায়ে হলুদের আসরে বাবাকে জড়িয়ে ধরে শিশুসুলভ কান্নায় ভেঙে পড়েছিলেন নুসরত। টলিউডের প্রথম ডেস্টিনেশন ওয়েডিং। তাই নিখিল-নুসরতের বিয়ে নিয়ে উত্তেজনার পারদও বেশি বই কম ছিল না। রুদ্ধশ্বাসে নুসরতের প্রোফাইলে চোখ রেখেছিলেন ভক্তরা, এই বুঝি পোস্ট হল বিয়ের প্রথম ছবি! সেই আশা পূরণ করলেন অভিনেত্রী তথা বসিরহাটের সাংসদ নুসরত জাহান। নিখিল এবং নুসরতের নয়া ইনিংসের জন্য অনেক শুভেচ্ছা রইল সংবাদ প্রতিদিন ডিজিটালের তরফে৷

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!