• ঢাকা
  • শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩ জানুয়ারি, ২০২৪
সর্বশেষ আপডেট : ৩ জানুয়ারি, ২০২৪

সাইফপুত্র মুম্বাই ছাড়লেন প্রেমিকািকে নিয়ে

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

সাইফ আলি খানের পুত্র ইব্রাহিম খান এবং তার প্রেমিকা পলক তিওয়ারি মধ্যে প্রেমের সম্পর্ক ২০২২ সাল থেকে। তাদের এই প্রেমের সম্পর্ক এখনও সামনে আসেনি। তবে তাদের মধ্যে প্রেমের গুঞ্জন সাবার মধ্যেই রয়েছে। সেই গুঞ্জন আরেকটু বাড়িয়ে দিয়ে নতুন বছরে মধ্যরাতে প্রেমিকাকে নিয়ে মুখ লুকিয়ে মুম্বাই ছাড়লেন সাইফ আলি খানের পুত্র ইব্রাহিম খান এবং তার প্রেমিকা পলক তিওয়ারি।

বছরের শেষে অনেক বলিউড জুটি মুম্বাই ছেড়ে দেশে বাহিরে গেছেন ছুটি কাটাতে। তার মধ্যে সাইফ আলি খান-কারিনা কাপুর খান, রণবীর কাপুর-আলিয়া ভাট, ভিকি কৌশল-ক্যাটরিনা কাইফ, সিদ্ধার্থ মলহোত্র-কিয়ারা আদভানিসহ আরও অনেকই রয়েছেন।

সেই তালিকায় যোগ হয়েছেন সাইফ আলি খানের পুত্র ইব্রাহিম আলি খান এবং তার কথিত প্রেমিকা শ্বেতা তিওয়ারির কন্যা পলক তিওয়ারির নাম।

দুজনের প্রেমের গুঞ্জন সেই ২০২২ সাল থেকে। কিন্তু সম্পর্ক নিয়ে লুকোচুরি এখনও কাটেনি। ইব্রাহিম কখনও কখনও একটু হেঁয়ালি করে মন্তব্য করলেও পলক একটি সাক্ষাৎকারে স্পষ্ট বলে দিয়েছিলেন, তারা শুধুই বন্ধু।

প্রিয় বন্ধুর সঙ্গেই রোববার সন্ধ্যাটা কাটালেন পলক। বছরের শেষ রাতে একসঙ্গেই পার্টি করছিলেন তারা। হঠাৎ ঘড়ির কাঁটা ১২টায় পৌঁছতেই ঠিক যেন সিন্ডারেলার মতো দুজনেই ছুট মারলেন। গা়ড়ি করে সোজা বিমানবন্দরে। তবে বিমানবন্দরে সাংবাদিকদের ফাঁকি দিতে পারেন, এমন কপাল এখনও খুব বেশি তারকার হয়নি। তাই তারাও বাদ পড়েননি।

ক্যামেরার ঝলকানি দেখেই ইব্রাহিম টুপি দিয়ে মুখ লুকিয়ে ফেলেন। পলকও ক্যামেরা দেখে মুখ ঘুরিয়ে নেন। এত দিনে তাদের সম্পর্কের কথা অনেকেই জেনে গেছেন। তা হলে এখনও এত ভয় কিসের? এবারও কি দুজনের বাবা-মা জানেন না, যে ছেলেমেয়ে নতুন বছরে শহর ছাড়ছেন?

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!