• ঢাকা
  • শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২২ জানুয়ারি, ২০২৪
সর্বশেষ আপডেট : ২২ জানুয়ারি, ২০২৪

নায়ক সাকিব খানের নতুন পরিচয়

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নায়ক হিসেবে তিনি সফল। তিনি সুপারস্টার। তার অভিনিত ব্যবসা সফল প্রতিটি সিনেমা দেশের প্রেক্ষাগৃহ কাপিয়েছে। তবে এবার সিনেমায় অভিনয়ের বাইরে নতুন পরিচয়ে সামনে এলেন চিত্রনায়ক শাকিব খান। গতকাল একটি প্রতিষ্ঠানের পরিচালক হিসাবে নিজেকে পরিচয় দিয়েছেন। আর এ পরিচয়টি সংবাদ সম্মেলন করে জানিয়েছেন।

শাকিব বলেছেন, এখন থেকে তিনি রিমার্ক নামে একটি প্রতিষ্ঠানের পরিচালক হিসাবে কাজ করবেন। এ প্রতিষ্ঠানটি স্কিন কেয়ার, কসমেটিকস, টয়লেট্রিজ, হোম কেয়ার, পারফিউমসহ নানা পণ্য বিপণন করে।
শাকিব খানের নতুন পরিচয় প্রকাশের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান এস এম আশরাফুল আলম, ভাইস চেয়ারম্যান সোনিয়া আক্তার, পরিচালক শাহরিয়ার আলম শুভ, ফারিহা আলম প্রভা, আলিসা নাওয়ার, আবুল বাশার হাওলাদার।

যদিও কিছুদিন আগে একই প্রতিষ্ঠানের একটি শোরুম ফিতা কেটে উদ্বোধন করেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। তখন শাকিব এ প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত ছিলেন বলে জানা যায়নি।

তাই আগে প্রতিষ্ঠিত একটি প্রতিষ্ঠানের সঙ্গে শাকিব খান কী শেয়ার কিনে যুক্ত হয়েছেন, নাকি অনারারি ডিরেক্টর হিসাবে কাজ করছেন যেটা সাধারণত চাকরি হিসাবেই গণ্য করা হয়, সেটা স্পষ্ট করেননি।

এদিকে শাকিব খান বর্তমানে তিনটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। বর্তমানে ডাবিং করছেন অনন্য মামুন পরিচালিত ‘দরদ’ সিনেমার। কিছুদিন আগে শুটিং করেছেন হিমেল আশরাফ পরিচালিত আরশাদ আদনান প্রযোজিত ‘রাজকুমার’ সিনেমার। অন্যদিকে রায়হান রাফি পরিচালিত ‘তুফান’ নামে একটি সিনেমার জন্যও তিনি প্রস্তুতি নিচ্ছেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!