• ঢাকা
  • শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১১ মে, ২০২০
সর্বশেষ আপডেট : ১১ মে, ২০২০

উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশিরের বাবার মৃত্যুতে ফয়েজ আহমেদ স্বপনের শোক প্রকাশ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

কচুয়া প্রতিনিধিঃ

কচুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান শিশিরের বাবা ছায়েদ আলী মিয়াজী মৃত্যুতে শোক প্রকাশ করেছেন, আওয়ামীলীগ নেতা ও বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব ফয়েজ আহমেদ স্বপন ।

শোক বার্তায় তিনি গভীর শোক প্রকাশ ও মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন। একইসাথে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

শোকবানীতে  ফয়েজ আহমেদ স্বপন বলেন, শাহাজান শিশির বাবা একজন সৎ ও নীতি আদর্শবান ভালো মনের মানুষ ছিলেন। তিনি অবসর প্রাপ্ত  সরকারি কর্মকর্তা    হিসেবে সততার সাথে দায়িত্ব পালন করেন,  তিনি ৫ ওয়াক্ত নামাজ পড়তেন, মরহুম ছায়েদ আলী মিয়াজীর জীবনের সকল নেক আমল কবুল করে তাকে জান্নাতবাসী করার জন্য মহান আল্লাহ রাব্বুল আ’লামীনের কাছে দোয়া করছি। মরহুমের শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, মহান আল্লাহ তায়া’লা তাদের এই শোক সহ্য করার তাওফিক দান করুন।

 উল্লেখ্য যে  কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান শিশিরের বাবা সায়েদ আলী মিয়া (৮৫) অবসরপ্রাপ্ত সরকারী কর্মকর্তা ছিলেন,  করোনায় আক্রান্ত হয়ে  মৃত্যু বরণ করেছেন।

সায়েদ আলী মিয়ার করোনা রির্পোট পজেটিব আসলে তাকে গত ১ মে ঢাকা ঢাকার মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। টানা ১১ দিন চিকিৎসাধীন অবস্থায় ১১ মে সোমবার পৌনে  ১১ টায় সনয় তিনি মৃত্যু বরণ করেন।

মৃত্যুবকালে তিনি ৩ ছেলে ১ মেয়েসহ বহু গুনগ্রাহী রেখে যান। মরহুমের লাশ তার গ্রামের বাড়ি চাঁদপুরের কচুয়ার জগতপুর গ্রামে দাফন করেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!