• ঢাকা
  • শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ২৯ সেপ্টেম্বর, ২০২৩

কচুয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জম্মদিন পালিত

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
কচুয়া উপজেলা ছাত্রলীগের আয়োজনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জম্ম বার্ষিকী উপলক্ষে প্রধান অতিথি হিসেবে কেক কাটছেন,পৌর মেয়র নাজমুল আলম স্বপনসহ উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ।

ইসমাইল হোসেন বিপ্লব,কচুয়া :

উৎসবমূখর পরিবেশে আধুনিক বাংলাদেশের রূপকার আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭ তম জম্মদিন পালিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকালে কচুয়া পৌরসভার মিলনায়তনে উপজেলা ছাত্রলীগের আয়োজনে বৃক্ষরোপন কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সালাউদ্দিন সরকারের সভাপতিত্বে ও যুগ্ম- আহ্বায়ক শাকিল মুন্সি তানভীরের সঞ্চলনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, পৌর মেয়র ও উপজেলা যুবলীগের সভাপতি মো.নাজমুল আলম স্বপন। এসময় তিনি বলেন,গত চার দশক জননেত্রী শেখ হাসিনা নিজ রাজনীতি প্রজ্ঞা ও আপসহীন নেতৃত্বের মাধ্যমে দেশের অসাম্প্রদায়িক-গণতান্ত্রিক রাজনৈতিক মূলস্রোতধারার প্রধান নেতা হিসেবে তিনি নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। উনার উন্নয়নের কারনে বাংলাদেশ আজ বিশে^র মানচিত্রে গৌরবের আসনে অধিষ্ঠিত। জননেত্রী শেখ হাসিনার বিকল্প একমাত্র উনি নিজেই। শত প্রতিকূলতা পেরিয়ে দেশকে মধ্যম আয়ের দেশে পরিনত করে বিশে^ বাংলাদেশকে উন্নয়নের রোল মডেলে পরিনত করেছেন।

এসময় উপস্থিত ছিলেন,যুবলীগ নেতা জোবায়ের তালুকদার,চাঁদপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সুজন দাস,চাপই ছাত্রলীগের আহবায়ক আব্দুল ওয়াদুদ ওরফে শেখ সজিব,যুগ্ম- আহ্বায়ক নূর মোহাম্মদ,পৌরসভা ছাত্রলীগের আহ্বায়ক ফারদীন আলম ফাহিম ও যুগ্ম আহ্বায়ক রবিউল ইসলাম রবি, বঙ্গবন্ধু সরকারি ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের আহ্বায়ক ইব্রাহিম মিয়া(দূরন্ত),যুগ্ম-আহ্বায়ক মাহি,কাদলা ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক রফিকুল ইসলাম রনি,পৌর যুবলীগ নেতা শেখ জামালসহ উপজেলা ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ। আলোচনা শেষে মুহুমুহু স্লোগানের মধ্যেদিয়ে কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জম্মদিন পালিত হয়। পরে শেখ হাসিনার সু-স্বাস্থ্য কামনা করে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন, কচুয়া ডাকবাংলো জামে মসজিদের ইমাম মাও.জামাল হোসেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!