• ঢাকা
  • মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৫ জানুয়ারি, ২০২৪
সর্বশেষ আপডেট : ২৫ জানুয়ারি, ২০২৪

কচুয়ায় অটো চালককে হাত-পা বেঁধে হত্যা করে অটোরিকশা ছিনতাই

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

ইসমাইল হোসেন বিপ্লব, কচুয়া:
চাঁদপুরের কচুয়া উপজেলার পালাখাল মডেল ইউনিয়নে সাব্বির হোসেন নামক এক অটো চালককে হা-পা বেঁধে হত্যা করে ব্যাটারিচালিত অটোরিকশা ছিনতাই করেছে দূর্বৃত্তরা।

বৃহস্পতিবার বিকেলে কচুয়া থানা পুলিশ ওই ইউনিয়নের উত্তর সেংগুয়া গ্রামের সড়কের পাশ থেকে ওই চালকের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

সাব্বির পালখাল ইউনিয়নের ভূঁইয়ারা গ্রামের কারী সাহেবের বাড়ীর মানিক মিয়ার ছেলে।

হত্যার শিকার সাব্বিরের নানী সাজেদা বেগম জানান, বুধবার সন্ধ্যায় অটোরিকশা নিয়ে ঘর থেকে বেরিয়ে যায় সাব্বির। রাতে তাকে খোঁজাখুঁজি করে না পেয়ে আজ বৃহস্পতিবার সকালে কচুয়া থানা নিখোঁজ ডায়েরি করা হয়। দুপুরে উপজেলা উত্তর সেঙ্গুয়া সড়কের পাশে খালের কচুরিপানার পাশে হাত পা বাধা ওপর হওয়া মরদেহ দেখতে পেয়ে স্থানীয় লোকজন পুলিশকে জানায়।

কচুয়া থানার ডিউটি অফিসার এসআই অসিম জানান, ওই অটোরিকশা চালক বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় নিখোঁজ হওয়ার পর আজ সকালে তার মা জাহানারা বেগম থানায় জিডি করেন। খবর পেয়ে বিকেলে ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে। পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন চাঁদপুর ও কচুয়া থানা পুলিশ ঘটনাটি তদন্ত শুরু করেছে।

পিবিআই চাঁদপুর জেলা কার্যালয়ের পুলিশ পরিদর্শক আতিকুর রহমান জানান, রাব্বিকে মেরে তার অটোরিকশা ছিনতাই করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে-অটোরিকশার জন্যই তাকে হত্যা করা হয়েছে। আমরা সব ধরণের রিপোর্ট নিয়েছি। আশা করি খুব সহসাই আসামীকে গ্রেফতার করা যাবে। মরদেহ ময়না তদন্তের জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
এর পূর্বে হাজীগঞ্জেও একজন ব্যাটারি চালিত অটো রিক্সার চালককে হত্যা করে ওই অটোটি ছিনতাই করেছিল দূর্বৃত্তরা। সেই ঘটনায় পুলিশ ২জনকে আটক করে ও ব্যাটারি চালিত অটো রিক্সাটি উদ্ধার করেছিলো।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!