• ঢাকা
  • শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২২ মার্চ, ২০২০
সর্বশেষ আপডেট : ২২ মার্চ, ২০২০

কচুয়ার নলুয়া সপ্রাবি’র সভাপতি হিসেবে পারভিন আক্তার নির্বাচিত

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

কচুয়া প্রতিনিধি ॥
কচুয়া উপজেলার ১৪২নং নলুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন, মনোরপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা পারভিন আক্তার।
গত শনিবার বিকালে বিদ্যালয় মিলনায়তনে সাবেক সভাপতি , বিশিষ্ট ব্যবসায়ী মো. জাকির হোসেনের সভাপতিত্বে কমিটি গঠন কল্পে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উক্ত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পপুলার লাইফ ইন্সুরেন্স কোঃ যুগ্ন-নির্বাহী পরিচালক মো. সোলাইমান মিয়াজী, বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল হায়দারসহ বিদ্যালয়ের দাতা ও অভিভাবক সদস্য, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন
এক প্রতিক্রিয়ায় কচুয়ার ১৪২নং নলুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নব-নির্বাচিত সভাপতি ও বিশিষ্ট সমাজ সেবক পারভিন আক্তার বলেন, এলাকার সকলের মতামত ও বিদ্যালয়ের গুনগত শিক্ষার মান উন্নয়ন ও বিদ্যালয়টি শ্রেষ্ঠ বিদ্যালয় রূপান্তর করতে বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষিকা, অভিভাবকসহ এলাকাবাসীর সর্বাত্মক সহযোগিতা ও সমর্থন কামনা করছি।
অপরদিকে মনোরপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা পারভিন আক্তার ওই বিদ্যালয়ের নব-নির্বাচিত সভাপতি হওয়ায় তাঁকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, বিদ্যালয়ের শিক্ষার্থীদের অভিভাবক এলাকাবাসী।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!