• ঢাকা
  • সোমবার, ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১ মার্চ, ২০২০
সর্বশেষ আপডেট : ১ মার্চ, ২০২০

সুহিলপুর উচ্চ বিদ্যালয়ের ৫ শতাধিক ছাত্রীর মাঝে স্যানিটারি ন্যাপকিন বিতরণ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মোহাম্মদ হাবীব উল্যাহ্॥
হাজীগঞ্জে সুহিলপুর উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ থেকে দশম শ্রেণিতে অধ্যয়নরত ৫ শতাধিক ছাত্রীদের মাঝে স্যানিটারি ন্যাপকিন বিতরণ করা হয়েছে। রোববার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বৈশাখী বড়ুয়া প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ছাত্রীদের হাতে এই স্যানিটারি ন্যাপকিন তুলে দেন।

বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটা. আহসান হাবিব অরুনের ব্যক্তিগত এবং বিদ্যালয়ের নিজস্ব অর্থায়নে ছাত্রীদের মাঝে এই স্যানিটারি ন্যাপকিন বিতরণ করা হয়। এর আগে ‘নিরাপদ মাতৃত্বে টেকসই উন্নত বাংলাদেশ’ শ্লোগানে কিশোরীদের বয়সন্ধিকালীন পুষ্টিজ্ঞান, স্বাস্থ্য ও মানসিক সুরক্ষা নিশ্চিতকরণ, ইভটিজিং ও বাল্যবিবাহ প্রতিরোধে সচেতনতা বৃদ্ধিমূলক সভা অনুষ্ঠিত হয়।

বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি রোটা. আহসান হাবিব অরুনের সভাপতিত্বে অনুষ্ঠিত সচেতনতামূলক সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. ইফফাত রুবাইয়া নাসির, উপজেলা একাডেমিক সুপারভাইজার সুর্নিমল দেউড়ী প্রমুখ। এ ছাড়াও বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়নাল আবেদীন টিটু।

এ সময় হাজীগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি কামরুজ্জামান টুটুল, সাপ্তাহিক হাজীগঞ্জের ভারপ্রাপ্ত সম্পাদক মহিউদ্দিন আল আজাদ, প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক খন্দকার আরিফসহ বিদ্যালয়ের সকল শিক্ষক, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ছাত্রীরা উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শিক্ষা এর আরও খবর
error: Content is protected !!