• ঢাকা
  • শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৮ জানুয়ারি, ২০২৪
সর্বশেষ আপডেট : ২৮ জানুয়ারি, ২০২৪

জগন্নাথপুর হাজী এরশাদ মিয়া উবিতে ৩ পদের মধ্যে ২ পদে নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মোহাম্মদ হাবীব উল্যাহ্ :

হাজীগঞ্জ উপজেলার গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের জগন্নাথপুর হাজী এরশাদ মিয়া উচ্চ বিদ্যালয়ে ল্যাব সহকারী কাম কম্পিউটার অপারেটর ও অফিস সহায়ক পদে নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৮ জানুয়ারি) সকাল ১১টায় বিদ্যালয় শ্রেণিকক্ষে ৩ পদের মধ্যে উল্লেখিত ২ পদে নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়।

বিদ্যালয় সূত্রে জানা গেছে, বিদ্যালয়ের ল্যাব সহকারী কাম কম্পিউটার অপারেটর, অফিস সহায়ক ও নৈশ প্রহরী পদে নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু বিধি অনুযায়ী পরীক্ষার্থী অংশগ্রহণ না করায় নৈশ প্রহরী পদে পরীক্ষা স্থগিত এবং অপর দুইটি পদে লিখিত ও মৌখিক পরীক্ষা সম্পন্ন হয়।

পরীক্ষায় ল্যাব সহকারী কাম কম্পিউটার অপারেটর পদে আবেদনকৃত ১১ জনের মধ্যে ৫ জন এবং অফিস সহায়ক পদে আবেদনকৃত ৯ জনের মধ্যে ৪ জন নিয়োগ প্রার্থী লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করেন। একই সময়ে নৈশ প্রহরী পদে আবেদনকৃত ৩ জনের মধ্যে ২ জন উপস্থিত হওয়ায় এ পদে পরীক্ষা অনুষ্ঠিত হয়নি।

নিয়োগ পরীক্ষায় ৫ সদস্য বিশিষ্ট কমিটির দায়িত্ব পালন করেন, ডিজির প্রতিনিধি ও চাঁদপুর সরকারি টেকনিক্যাল স্কুলের প্রধান শিক্ষক আলেয়া ফেরদৌসী, উপজেলা মাধ্যমিক শিক্ষক কর্মকর্তা একেএম জাহাঙ্গীর আলম, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মো. মিজানুর রহমান সুমন, সদস্য সচিব ও প্রধান শিক্ষক সৈয়দ মো. মুরতেজা কামাল, সদস্য কামরুজ্জামান সেলিম।

এ বিষয়ে নিয়োগ বোর্ডের সদস্য ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক সৈয়দ মো. মুরতেজা কামালের সাথে কথা হলে তিনি জানান, তিনটি পদের মধ্যে ল্যাব সহকারী কাম কম্পিউটার অপারেটর ও অফিস সহায়ক পদে স্বচ্ছ ও নিরপেক্ষভাবে পরীক্ষা (লিখিত ও মৌখিক) গ্রহণ শেষে ফলাফল ঘোষণা করা হয়।

তিনি বলেন, কোরাম না হওয়ায় নৈশ প্রহরী পদে পরীক্ষা অনুষ্ঠিত হয়নি। পরবর্তীতে বিদ্যালয় পরিচালনা পর্ষদের সিদ্বান্ত ও বিধি অনুযায়ী নৈশ প্রহরী পদে নিয়োগ কার্যক্রম সম্পন্ন করা হবে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • অন্যান্য এর আরও খবর
error: Content is protected !!