• ঢাকা
  • শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৪ ফেব্রুয়ারি, ২০২০
সর্বশেষ আপডেট : ৪ ফেব্রুয়ারি, ২০২০

রহিমানগর বাজার ব্যবসায়ী পরিচালনার আহ্বায়ক কমিটি গঠন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

ইসমাইল হোসেন বিপ্লব, কচুয়া ॥
রহিমানগর বাজার ব্যবসায়ী পরিচালনার আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার ওই বাজার কমিটি দেয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। ব্যবসায়ীদের স্বার্থ সংশিষ্ট বিষয় ও কল্যানার্থে ২৯ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে আলহাজ্ব মোঃ আব্দুল ছালাম সওদাগরকে আহবায়ক, বাবু সনজিত সরকারকে সদস্য সচিব করা হয়েছে। অন্যান্যের মধ্যে আছেন- যুগ্ম আহবায়ক মোঃ কবির হোসেন,আলহাজ্ব মোঃ শাহজান মিয়া, মোঃ কবির আহমেদ,মোঃ কামাল হোসেন প্রধানিয়া,যুগ্ম সদস্য সচিব মোঃ আলাউদ্দিন ভূঁইয়া,জহিরুল ইসলাম, সাংগঠনিক মোঃ মিজানুর রহমান মোল্লা, সহ সাংগঠনিক কাউছার হোসেন,কোষাদক্ষ মোঃ আনোয়ার উল্লাহ,সহ কোষাদক্ষ মোঃ মোস্তাফা কামাল,ক্রিয়া ও সাংস্কৃতিক মোঃ আলী হোসেন,সমাজ কল্যান বিষয়ক মোঃআবদুর রহমান হাজারী, দপ্তর বিষয়ক মোঃরফিকুল ইসলাম, ধর্ম বিষয়ক মোঃ মানিক হোসেন, কার্যকরি সদস্য-আলহাজ্ব আবদুল হাই মুন্সি, মোঃ শাহাজালাল প্রধান, মোঃ তাফাজ্জাল হোসেন, মোঃ খলিলুর রহমান, মোঃ সফিকুর রহমান চৌধুরী, মোঃ মোস্তাফিজুর রহমান লিটন, আলহাজ্ব ফজলুর হক, সাধারন সদস্য- হাবিবুর রহমান, মোঃ তাজুল ইসলাম, মোঃ বাবুল গাজী, মোঃ শহিদুল্লাহ. মোঃ সরওয়ার হোসেন, মোঃ হারুনুর রশিদ।
আগামি ৩ মাসের মধ্যে নির্বাচনের মাধ্যমে নতুন কমিটি গঠন করে বাজারের দায়িত্বভার অর্পন করা হবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!