• ঢাকা
  • শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৭ ডিসেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৭ ডিসেম্বর, ২০১৯

ড. সেলিম মাহমুদ আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক নির্বাচিত হওয়ায় আনন্দ মিছিল

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

ইসমাইল হোসেন বিপ্লব,কচুয়া ॥
বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামীলীগের ২১তম জাতীয় কাউন্সিলে পূর্নাঙ্গ কমিটিতে তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন চাঁদপুরের কচুয়ার সন্তান ড. মো. সেলিম মাহমুদ।

বৃহস্পতিবার সন্ধ্যায় দলের সাধারন সম্পাদক, সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের সম্মেলন পরবর্তী পূর্নাঙ্গ কমিটি ঘোষনা করেন। কমিটিতে কচুয়ার কৃতিসন্তান, ঐতিহ্যবাহী পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাতা ড. মো. সেলিম মাহমুদকে বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষনা সম্পাদক পদে নির্বাচিত করায় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওজননেত্রী শেখ হাসিনা, সাধারন সম্পাদক, সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, চাঁদপুর-১ নির্বাচনী এলাকবাসীর পক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে গতকাল শুক্রবার বিকালে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে কচুয়া উপজেলার পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজ গেইট থেকে বিশাল আনন্দ মিছিল বের করা হয়। মিছিলটি কচুয়া- সাচার সড়কের উত্তর পালাখাল হয়ে বাজারে এসে শেষ হয়।

পরে নেতাকর্মী ও সমর্থকদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়। এসময় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক ওমর ফারুক,আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান সর্দার,ডা: জাহাঙ্গীর আলম,সমাজসেবক শাহজালাল মিয়া,উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক হাবিব মজুমদার জয়, সাংগঠনিক সম্পাদক বোরহান উদ্দিন বিপ্লব,ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক সুমন হোসেন, ছাত্রলীগের সভাপতি মোজাম্মেল তালুকদার,সাবেক সভাপতি ওয়ালী উল্যাহ প্রধান,সাবেক সাধারন সম্পাদক জুয়েল রানা ভুট্টু, কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি আলমগীর হোসেন,সাধারন সম্পাদক সাইফুল ইসলামসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!