• ঢাকা
  • শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৪ ডিসেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ৪ ডিসেম্বর, ২০১৯

মতলব উত্তরে পরিবার কল্যাণ সেবা ও প্রচার এ্যাডভোকেসি সভা

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মনিরুল ইসলাম মনির :
‘পরিবার পরিকল্পনা সেবা গ্রহণ করি-কৈশোরকালীন মাতৃত্ব রোধ করি’ এ প্রতিপাদ্য নিয়ে মতলব উত্তর উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয় এর আয়োজনে পরিবার কল্যাণ সেবা ও প্রচার বিষয়ে এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত হয়। উপজেলা পরিষদ সভা কক্ষে মঙ্গলবার বিকেলে পরিবার পরিকল্পনা কর্মকর্তা আতাম বোরহান উদ্দিনের সভাপতিত্বে ও সহকারী পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোহাম্মদ নুরুন্নবী’র সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহি অফিসার শারমিন আক্তার।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সহকারী কমিশনার (ভূমি) আনোয়ার হোসাইন পাটোয়ারী, ডা. নাসির উদ্দিন। ৭ থেকে ১২ ডিসেম্বর এই সেবা কার্যক্রম চলবে। এ্যাডভোকেসি সভায় সংবাদিক ও পরিবার পরিকল্পনা কার্যালয়ের কর্মকতা-কর্মচারী ও মাঠ পর্যায়ের কর্মীরা উপস্থিত ছিলেন।
এ সময় পরিবার পরিকল্পনার দীর্ঘমেয়াদি ও স্থায়ী পদ্ধতি সহ মাতৃমৃত্যু, শিশুমৃত্যু ও প্রাতিষ্ঠানিক ডেলিভারী বৃদ্ধি বিষয়ে বিস্তারিত উপস্থাপন করা হয়। এ ছাড়াও পরিবার পরিকল্পনা সংক্রান্ত সেবা বিনামূল্যে পেতে নিকস্থ মা ও শিশু কল্যাণ কেন্দ্রে, ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে, কমিউনিটি ক্লিনিকে ও পরিবার কল্যাণ সহকারীর সাথে যোগাযোগ করতে বলা হয়।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • মতলব উত্তর এর আরও খবর
error: Content is protected !!