• ঢাকা
  • শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২১ সেপ্টেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ২১ সেপ্টেম্বর, ২০২৩

শাহ সোলেমান লেংটার মাজার জিয়ারত শেষে দোয়া মাহফিল অংশ নিলেন মায়া 

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
ছবি-নতুনেরকথা।

মনিরুল ইসলাম মনির:
মতলব উত্তরের বদরপুর শাহ সোলেমান লেংটার মাজার জিয়ারতের মধ্য দিয়ে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) বিকেলে কর্মী-সমর্থক ও রাজনৈতিক নেতৃবৃন্দ নিয়ে শাহ সোলেমান লেংটার মাজার জিয়ারত করেন।

পরে মাজার সংলগ্ন মাঠে সাদুল্ল্যাপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সাদুল্ল্যাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাবেক চেয়ারম্যান আলহাজ্ব লোকমান আহমেদ মুন্সির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইউসুফ মিয়ার পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম। দোয়া মাহফিল শুরু হওয়ার আধাঘণ্টা আগেই শুরু হয় মুষলধারে বৃষ্টি। এর মধ্যেই চলছে অনুষ্ঠান।

সময় গড়ানোর সঙ্গে সঙ্গে নেতা-কর্মীদের উপস্থিতি বাড়তে থাকে। হাজার হাজার মানুষের ঢল নামে শাহ সোলেমান লেংটার মাজার সংলগ্ন মাঠে। স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে উঠে পুরো এলাকা।

প্রধান অতিথির বক্তব্যে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেন, মুষলধারে বৃষ্টির শব্দকে ছাপিয়ে গেছে ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’ আর ‘দেশরত্ন শেখ হাসিনা’ স্লোগানে।

তিনি আরো বলেন, এলাকার উন্নয়নে আমি সব সময় অগ্রভাগে ছিলাম আগামীতেও থাকবো। জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের পক্ষে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছি। আগামী নির্বাচনে আমি মনোনয়ন পেয়ে জয়লাভ করি তাহলে মতলব উত্তর ও মতলব দক্ষিণকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলবো। এলাকায় বিনোদন ও খেলার মাঠ না থাকার কারণে যুবকেরা মোবাইল নির্ভর হয়ে পড়েছে, এ বিষয়টি আমাকে বেশ ভাবায়। বিভিন্ন খেলাধুলার মাধ্যমে তাদের সংযুক্ত করা হলে তাদের মন ভালো থাকবে। আধুনিক ও ব্যবসা বান্ধব পরিবেশ গড়ে তুলে বেকার সমস্যা সমাধান করা হবে। তাই আগামী দিনে দৃষ্টিনন্দন, পরিবেশ বান্ধব ও ক্লিন পরিবেশের সাথে স্মার্ট দুটি উপজেলা গড়ে তুলতে চাই। এ জন্য তিনি সকলের কাছে ভালোবাসা, দোয়া ও আশীর্বাদ কামনা করেন। তিনি বৃষ্টিকে উপেক্ষা অনুষ্ঠানে যোগ দেওয়ায় নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

আরো বক্তব্য রাখেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কার্যকারী কমিটির সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু, ইউনিয়ন আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক আক্তার হোসেন সরকার।

এ সময় বীর মুক্তিযোদ্ধা নান্নু মিয়া, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ব্যারিস্টার আশফাক হোসেন চৌধুরী মাহি, কলাকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছোবহান সরকার সুভা, সুলতানাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু বকর সিদ্দিক খোকন, কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য মিঠু, সাদুল্ল্যাপুর ইউনিয়ন আ’লীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন প্রধান, সহ-সভাপতি আবুল বাশার বাবুল, সহ-সভাপতি বাবুল মেম্বার, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম টিটু, যুবলীগের সভাপতি সাইফুল ইসলাম আক্তার ঢালী, সিনিয়র সহ-সভাপতি রাশেদ প্রধান, ছাত্রলীগের সভাপতি ওয়াসিম নিলয় প্রমুখ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • মতলব উত্তর এর আরও খবর
error: Content is protected !!