• ঢাকা
  • শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৯ অক্টোবর, ২০১৯
সর্বশেষ আপডেট : ১৯ অক্টোবর, ২০১৯

মতবল উত্তরে নবজাতককে হত্যা করে জঙ্গলে ফেলে দিলো মা

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুরের মতলব উত্তরে এক নবজাতক শিশু কন্যাকে হত্যা করে জঙ্গলে ফেলে দিয়েছে মা। গত ১৮ অক্টোবর রাতে উপজেলার ডাকুর কান্দি গ্রামের কামাল উদ্দিন প্রধানের সহর্ধমীনি শিরিন বেগম কন্যা সন্তান প্রসব করে। ওই নবজাতক শিশুটি প্রসবের পর পর হত্যা করে বাড়ির পাশে জঙ্গলে ফেলে দিয়েছেন গর্ভধারিনী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ঠাকুর কান্দি গ্রামের রকমত আলী প্রধানের ছেলে কামাল উদ্দিনের সহধর্মীনি শিরিন বেগম তার প্রসব ব্যাথা অনুভব করলে তার শাশুরী গ্রাম্য ধাত্রী খুঁজতে গেলে শিরিন বাথরুমে চলে যায়। ঐ বাথরুমেই তার কন্যা সন্তান জীবিত জন্ম হয়। সাথে সাথেই নবজাতকের মা তাকে হত্যা করে বাড়ির পাশে জঙ্গলে এক গর্তে ফেলে দেয়। এ ঘটনা তার শাশুরীর নজরে আসলে শিরিনকে জিজ্ঞেস করেন এবং শিরিন শিশুটিকে হত্যা করেছে ফেলে দিয়েছে বলে স্বীকার করেন।

শিরিনের শাশুড়ী বিষয়টি সকলকে জানিয়ে দেন। পরে থানা পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে থেকে নবজাতক শিশুটি উদ্ধার করে চাঁদপুর পোষ্ট মর্টেমের পাঠানো হয়। পুলিশের জিঙ্গাসাবাদের নবজাতক হত্যার কথা স্বীকার করেন শিরিন। তার স্বামী স্থানীয় একটি মাদ্রাসার দপ্তরী পদে চাকুরী করেন।

মতলব উত্তর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুরশেদুল আলম জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিরিন তার নবজাতক শিশুকে হত্যা করেছে বলে স্বীকার করে। পরবর্তীতে আমরা স্থানীয় ভাবে খোঁজ খবর নিয়ে জানতে পারি শিরিন মানসিক সমস্যা সংক্রান্ত রোগে আক্রান্ত। চিকিৎসার জন্য তাকে হাসপাতালে পাঠানো হয়েছে, সেখানে তার স্বামীর হেফাজতে আছেন। আইনি পক্রিয়ায় পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • মতলব উত্তর এর আরও খবর
error: Content is protected !!