• ঢাকা
  • শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৯ অক্টোবর, ২০১৯
সর্বশেষ আপডেট : ৯ অক্টোবর, ২০১৯

কচুয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রার্থী অ্যাড হেলাল উদ্দিন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

ইসমাইল হোসেন বিপ্লব, কচুয়া ॥
আসন্ন দলীয় কাউন্সিলরে কচুয়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক পদে প্রার্থী হচ্ছেন, সাবেক উপজেলা ভাইস চেয়াম্যান ও উপজেলা যুবলীগের আহবায়ক বিশিষ্ট আইনজিবি অ্যাড. হেলাল উদ্দিন।
আওয়ালীগের জন্মলগ্ন থেকেই অ্যাড. হেলাল উদ্দিন পুরো পরিবার বংশক্রমে আওয়ামীলীগের রাজনৈতিক সাথে জড়িত। দলের দুঃসময়ে সে দৃঢ়ভাবে আওয়ালীগের পাশে থেকেছেন। উপজেলা আওয়ামীলীগসহ সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীদের বিপদে-আপদে সবসময় পাশে থেকে নিজের অর্থ শ্রম দিয়ে সব ধরনের সহযোগীতা করে আসছেন। তিনি দলের থেকে কোনো লোভ-লালসা বা চাওয়া পাওয়া চিন্তা না করে দলের স্বার্থে একনিষ্ঠ ভাবে কাজ করে যাচ্ছেন।
পারিবারিক ঐতিহ্যের ধারাবাহিকতা অ্যাড. হেলাল উদ্দিন দীর্ঘদিন ধরে আওয়ামীলীগের রাজনীতিক সাখে সক্রিভাবে জড়িত রয়েছেন। দলীয় যে কোনো কর্মসূচীতে স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নিয়ে স্বতস্ফূর্তভাবে অংশগ্রহন করে থাকতেন। এছাড়াও বিপদে-আপদে দলীয় নেকর্মীদের পাশে দাঁড়ানো এবং দল পরিচালনায় অর্থায়নসহ সাধ্য অনুযায়ী সাহায্য সহযোগীতা করে থাকেন।
এছাড়া তিনি, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যান, কচুয়া উপজেলা যুবলীগের আহবায়ক ছিলেন, বর্তমানে চাঁদপুর জেলা আইন শৃঙ্খলা কমিটির সদস্য,উপজেলা চাপাতলী লতিফিয়া ফাযিল মাদ্রসার গভর্নিং বডির সভাপতি, কহলথুরি হামিদিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমটিরি সভাপতি, চাঁদপুরস্থ কচুয়া ফাউন্ডেশনের আহবায়ক, রেড ক্রিসেন্ট সোসাইটি চাঁদপুর আজীবন সদস্য, আইয়ুব আলী জাহানারা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি, ইসলামপুরের ড. জালাল আলমগীর পাঠাগার প্রতিষ্ঠাতাসহ বিভিন্ন সামাজিক সংগঠনে পদ-পদবীতে দায়ীত্বশীল আছেন।
আওয়ামীলীগের সাধারন সম্পাদক পদে প্রার্থী হওয়া বিষয়ে অ্যাড. হেলাল উদ্দিন বলেন, উপজেলা সর্বস্তরের আওয়ামীলীগ ও যুবলীগ-ছাত্রলীগসহ সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে আমার নিবিড় সম্পর্ক রয়েছে। আমি উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক পদে নির্বাচিত হলে, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি স্যারের হাত ধরে উপজেলা আওয়ামীলীগকে আরো শক্তিশালী করে গড়ে তুলবো। মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকে বেগবান করার জন্য আমি সর্বস্তরের দলীয় নেতাকর্মী তথা উপজেলা বাসীর পাশে থাকার সুযোগ চাই।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!