• ঢাকা
  • শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৯ সেপ্টেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ৯ সেপ্টেম্বর, ২০১৯

মঙ্গলবার কচুয়ার দানবীর ওশিল্পপতি নূরুল আজাদের তৃর্তীয় মৃত্যু বার্ষিকী আজ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

ইসমাইল হোসেন বিপ্লব, কচুয়া ॥
চাঁদপুরের কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী নুরুল আজাদ কলেজ, মনপুরা-বাতাবাড়িয়া জাফর আলী মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় ও বাতাবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা,অস্ট্রেলিয়া শাখা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি, স্বদেশ বার্তা পত্রিকার প্রতিষ্ঠাতা,প্রকাশক ও সম্পাদক, বিশিষ্ট শিল্পপতি ও শিক্ষানুরাগী মরহুম নুরুল আজাদের তৃতীয় মৃত্যুবার্ষিকী ঙ্গলবার (১০ সেপ্টেম্বর)।
এ উপলক্ষে মরহুমের পরিবার ও মরহুমের নামে প্রতিষ্ঠিত শিক্ষা প্রতিষ্ঠানের উদ্যোগে আগামী কাল (১১ সেপ্টেম্বর) বুধবার সকালে কোরআনখানি, দোয়া মাহফিল ও স্মরণ সভার আয়োজন করা হয়েছে।
উক্ত অনুষ্ঠানে যথাসময়ে সকলকে উপস্থিত থাকার জন্য মরহুম নুরুল আজাদের পরিবারবর্গ থেকে বিশেষ ভাবে অনুরোধ জানান।
উল্লেখ্য যে, বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজ সেবক নূরুল আজাদ ২০১৬ সালের ১০ সেপ্টেম্বর দুপুর ১২ টায় রাজধানীর ঢাকার বারডেম হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেন। মৃত্যু কালে তাঁর বয়স হয়েছিল ৭০ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলেসহ বহু গুণগ্রাহী ও আত্মীয় স্বজন রেখে গেছেন।
উল্লেখ্য যে, কচুয়ার গৌরব ও বিশিষ্ট শিল্পপতি, দানবীর নুরুল আজাদ ২০১৬ সালের ১০ সেপ্টেম্বর দুপুর ১২টায় রাজধানী ঢাকার বারডেম হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭০ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলেসহ বহু গুণগ্রাহী ও আত্মীয় স্বজন রেখে গেছেন। মরহুম নূরুল আজাদ প্রায় তিন বছর আগে পরপারে চলে গেলেও আজো তার অগণিত ভক্ত, শুভাকাঙ্ক্ষীরা তাঁকে নিরবে খুঁজে বেড়ায়। তিনি মরেও এলাকাবাসীর কাছে অমর হয়ে আছেন নিজ হাতে গড়া মনপুরা বাতাবাড়িয়া এলাকায় রেখে যাওয়া প্রতিষ্ঠানের মাধ্যমে তাঁর অগণিত ভক্তের মনে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!