• ঢাকা
  • বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৬ আগস্ট, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৬ আগস্ট, ২০১৯

কচুয়া উপজেলা চেয়ারম্যান শিশিরকে দেখতে হাসপাতালে সাংসদ মহীউদ্দীন খানসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

ওমর ফারুক সাইম, কচুয়া॥
কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শাহজাহান শিশিরকে দেখতে রাজধানী ঢাকার বসুন্ধরা আবাসিক এলাকায় অবস্থিত অ্যাপোলো হাসপাতালে গেলেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপিসহ কচুয়া উপজেলা আওয়ামী লীগের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ।

ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি সোমবার (২৬ আগষ্ট) অ্যাপোলো হাসপাতালে ভর্তি অসুস্থ শাহজাহান শিশিরের খোঁজ খবর নেন এবং তাঁর সুস্থতা কামনায় সকলের নিকট দোয়া প্রার্থনা করেন। এসময় সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীরের ব্যক্তিগত সহকারী ও উপজেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি রাজীব আহমেদ রাজুসহ অনান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

একই দিনে কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ আইয়ুব আলী পাটওয়ারি, কচুয়া পৌরসভার মেয়র ও উপজেলা যুব লীগের সভাপতি নাজমুল আলম স্বপন, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইঞ্জিঃ ইব্রাহীম খলিল বাদলসহ আওয়ামী লীগের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ শাহজাহান শিশিরকে দেখতে হাসপাতালে যান। এবং শাহজাহান শিশিরের শারীরীক খোজ খোবর নেন।

প্রসংগত গত ২৩ আগষ্ট শুক্রবার রাতে কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শাহজাহান শিশির হঠাৎ অসুস্থ হয়ে পরলে তাঁকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি ওই হাসপাতালেই চিকিৎসাধীর আছেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!