• ঢাকা
  • শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৭ আগস্ট, ২০১৯
সর্বশেষ আপডেট : ১৭ আগস্ট, ২০১৯

হাজীগঞ্জে শ্রীমদ্ভগবদগীতা পাঠ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মোহাম্মদ হাবীব উল্যাহ্ :
হাজীগঞ্জে শ্রীমদ্ভগবদগীতা পাঠ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে। জাতীয় পর্যায়ে শ্রীমদ্ভগবদগীতা গীতা পাঠ প্রতিযোগিতার অংশ হিসেবে শনিবার দুপুরে এ গীতা পাঠ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ করা হয়। শ্রী রামকৃষ্ণ সেবাশ্রম ও স্বামী বিবেকানন্দ বিদ্যাপীঠে অনুষ্ঠিত পুরস্কার বিতরণ ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সুভাষ চন্দ্র রায়।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ উপজেলা শাখার আয়োজনে এবং ‘আপনার সন্তানকে গীতা শিক্ষা দিন, মানবতা ও দেশপ্রেমে উদ্বুদ্ধ করুন’ এই শ্লোগানকে সামনে রেখে উপজেলা পূজা উদযাপনের সভাপতি রুহিদাস বণিকের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে সুভাষ চন্দ্র রায় বলেন, বাংলাদেশ সম্প্রদায় সম্প্রীতির দেশ। এদেশে সকল ধর্ম, বর্ণ নির্বিশেষে সবার সাথে সবার সৌহাদ্যপূর্ণ সম্পর্ক রয়েছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা পূজা উদযাপন পরিষদের সিনিয়র সহ-সভাপতি নরেন্দ্র নারায়ন চক্রবর্তী, জেলা জন্মাষ্টমী উদযাপন পরিষদের সভাপতি গোপাল চন্দ্র সাহা, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সমির লাল দত্ত প্রমুখ।

জাতীয় গীতা পাঠ প্রতিযোগিতা- ২০১৯ এর উপজেলা আহবায়ক নীহার রঞ্জন হালদারের সঞ্চালনায় আলোচনা সভা ও গীতা পাঠ প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনটি বিভাগে ১৪০ জন প্রতিযোগি অংশ গ্রহণ করে। এর মধ্যে ১১ জন বিজয়ীর মাঝে পুরস্কার ও সনদপত্র বিতরণ করা হয়। তারা জেলা পর্যায়ে অংশ গ্রহণ করবে। সেখানে উত্তীর্ণ হলে বিভাগীয় পর্যায়ে এবং জাতীয় পর্যায়ে অংশ গ্রহণ করার সুযোগ রয়েছে।

অনুষ্ঠানে অতিথি পৌরসভাধীন মহাশশ্মানের সভাপতি অপন চন্দ্র সাহা, সাবেক পৌর কাউন্সিলর প্রবির কুমার ফটিক সাহা, বিশিষ্ট ব্যবসায়ী প্রাণ কৃষ্ণ সাহা, জাতীয় গীতা পাঠ প্রতিযোগিতা- ২০১৯ এর উপজেলা যুগ্ম আহবায়ক সুখেন্দু রায় চৌধুরী সুন্টি, সদস্য মিঠুন দাস ও প্রধান সমন্বয়ক সুজন দাসসহ অন্যান্য অতিথিবৃন্দ এবং প্রতিযোগিতায় অংশ গ্রহণকারী ও তাদের অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • অন্যান্য এর আরও খবর
error: Content is protected !!