• ঢাকা
  • শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৫ জুন, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৫ জুন, ২০১৯

হাজীগঞ্জে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো হাজীগঞ্জ পৌরসভা

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মোহাম্মদ হাবীব উল্যাহ্ :
হাজীগঞ্জে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়েছে হাজীগঞ্জ পৌরসভা। মঙ্গলবার বিকালে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে পৌরসভাধীন এলাকায় ২০১৯ইং সালের এসএসসি ও সমমনা পরীক্ষায় জিপিএ- ৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের এ সংবর্ধনা দেয়া হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ও স্বাগত বক্তব্য রাখেন পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল-আলম লিপন।

পৌরসভা কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বৈশাখী বড়ুয়া। তিনি বলেন, এ সংবর্ধনাকে অনুপ্রেরণা হিসেবে কাজে লাগিয়ে এগিয়ে যেতে হবে। নিজেকে দক্ষ ও যোগ্য নাগরিক হিসেবে গড়ে তোলতে হলে স্বপ্ন দেখতে হবে। সে স্বপ্ন বাস্তবায়নে সততা, নিষ্টা এবং পরিশ্রম করতে হবে।

তিনি আরো বলেন, আমাদেরকে এগিয়ে যেতে হবে। তবে কাউকে বঞ্চিত করে নয়। সবার সমন্বিত প্রচেষ্টায় বাংলাদেশকে এগিয়ে নিতে হবে। যা এসডিজি বাস্তবায়নের মূল লক্ষ্য। আমরা এমডিজি বাস্তবায়ন করেছি, টেকসই উন্নয়ন অভিষ্টও (এসডিজি) বাস্তবায়ন করবো। সে লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার ১৭টি অভিষ্টকে চিহিৃত করে ৩৯+১ টি লক্ষ্যমাত্রা নিয়ে অগ্রাধিকার ভিত্তিকে কাজ করছে। এই লক্ষ্যমাত্রা বাস্তবায়নে সবাইকে কাজ করতে হবে।

সংবর্ধণায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান মিন্টু, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন রনি, হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাইস্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আবু ছাইদ, হাজীগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. দেলোয়ার হোসেন, প্রেসক্লাব সভাপতি মুন্সী মোহাম্মদ মনির, পৌর প্যানেল মেয়র-২ মো.শুকু মিয়া, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহসান উল্যাহ্ মৃধা, পৌর সচিব মুহাম্মদ নূর আজম বিন শরীফ, শিক্ষার্থী বি.এম সিফাতুন নূর ও আমিমুল এহসান প্রমুখ।

প্রভাষক জাহিদ হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথিদের বক্তব্য শেষে পৌর এলাকায় এসএসসি ও সমমনা পরীক্ষায় ১১১ জন (ছাত্র ৫৮, ছাত্রী ৫৩) জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে সংবর্ধনা ক্রেস্ট, সনদপত্র ও শুভেচ্ছা উপহার বিতরন করেন অতিথিবৃন্দ।

এ সময় অন্যান্য হাজীগঞ্জ আমিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিপক চন্দ্র দাস, রান্ধুনীমূড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবুল কাশেমসহ অন্যান্য অতিথিবৃন্দ, বিভিণœ রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, পৌর কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারী, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ পৌরসভাধীন অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, অভিভাবক ও কৃতি শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • অন্যান্য এর আরও খবর
error: Content is protected !!