• ঢাকা
  • শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১২ জুন, ২০১৯
সর্বশেষ আপডেট : ১২ জুন, ২০১৯

হাজীগঞ্জে গৃহবধুর আত্মহত্যা

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মোহাম্মদ হাবীব উল্যাহ্ :
হাজীগঞ্জে শারমিন বেগম (২৩) নামের এক গৃহবধুর আত্মহত্যা করেছেন। খবর পেয়ে বুধবার দুপুরে গৃহবধুর মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠায়।

এ বিষয়ে হাজীগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। শারমিন বেগম সদর ইউনিয়নের বাউড়া গ্রামের বেপারী বাড়ীর আব্দুস সামাদের স্ত্রী এবং একই বাড়ির ফজলুল হকের ছোট মেয়ে। তার স্বামী প্রবাসে থাকেন।

এ দিন সকালে শারমিন বেগম বাবার বাড়ীতে কিটনাশক পান করেন গুরুতর অসুস্থ হয়ে পড়েন। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। কি কারনে শারমিন আত্মহত্যা করেছেন, বিষয়টি জানেন না বলে, তার পরিবারিক সূত্রে জানা গেছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আনোয়ারুল আজিম বলেন, হাসপাতালে আনার পূর্বেই শারমিন বেগমের মৃত্যু হয়েছে।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন রনি জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট আসলে মৃত্যুর প্রকৃত কারন জানা যাবে। তিনি বলেন, তদন্তের স্বার্থে নিহতের ব্যবহৃত মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • অন্যান্য এর আরও খবর
error: Content is protected !!