• ঢাকা
  • শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৫ মে, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৫ মে, ২০১৯

সৌদিতে সড়ক দূর্ঘটনায় নিহত কচুয়ার ইব্রাহিমের বাড়ীতে শোকের মাতম

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

কচুয়া প্রতিনিধি:
সৌদির রিয়াদে বৃহস্পতিবার মর্মান্তিক এক সড়ক দূর্ঘটনায় ইব্রাহিম (৩৫) নামের এক যুবক নিহত হয়েছে। নিহত হতভাগ্য যুবক চাঁদপুরের কচুয়া উপজেলার সফিবাদ গ্রামের মো. ফজলুল রহমানের ছেলে। যুবক মো. ইব্রাহিমের মৃত্যুর সংবাদে তার গ্রামের বাড়ীতে শোকের মাতম চলছে।

সরেজমিনে শনিবার নিহতের বাবা মো. ফজলুল রহমান জানান, প্রায় আড়াই বছর আগে জমি জমা বিক্রি করে ছেলেকে প্রবাসে পাঠান। বৃহস্প্রতিবার কর্মস্থলে যাওয়ার সময় রাস্তায় একটি প্রাইভেটেকার তাকে চাপা দিলে ঘটনাস্থলেই ইব্রাহিম মারা যায়। তিনি আরো জানান, ওই দিন রাতে তার ছেলে সড়ক দূঘটনায় মারা গেছে বলে আত্মীয়ের মাধ্যমে খবর পান। নিহত ইব্রাহিমের স্ত্রী, মৌসুমি আক্তার (৮) ও ইয়াসছিন (৫) নামে দ’ুটি কন্যা সন্তান রয়েছে। বর্তমানে তার লাশ সৌদির হাসপাতালে হিম ঘরে রাখা হয়েছে বলে তার পরিবার দাবী করছে। এদিকে সৌদীতে সড়ক দূর্ঘটনায় মর্মান্তিক নিহত যুবক মো. ইব্রাহিমের মৃত্যুর সংবাদ পেয়ে তার পরিবার ও সসদ্যবৃন্দ কান্নায় ভেঙ্গে পড়েন।

স্থানীয় ইউপি সদস্য মো.সফিউল খান ও যুবলীগ নেতা মো.শাহনেওয়াজসহ আরো অনেকে জানান, ইব্রাহিম একজন সহজ সরল প্রকৃতির মানুষ ছিলেন। ইব্রাহিমের পরিবারে উর্পাজন করার মতো কেউ নেই। ঘরে তার বৃদ্ধ বাবা রয়েছে। দ্রæত তার লাশ দেশে ফিরত পেতে ও অন্যান্য সুযোগ সুবিদা পেতে সরকারের প্রতি জোরালো দাবী জানিয়েছেন এলাকাবাসী।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!