• ঢাকা
  • শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩০ ডিসেম্বর, ২০২১
সর্বশেষ আপডেট : ৩০ ডিসেম্বর, ২০২১

শাহরাস্তির রায়শ্রী উত্তর ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান মোঃ মোশারফ হোসেন মশুকে সংবর্ধনা

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মোঃ জামাল হোসেনঃ

শাহরাস্তি উপজেলার রায়শ্রী উওর ইউনিয়নের আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতিকের নব- নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মোশারফ হোসেন মশুকে রায়শ্রী উওর ইউনিয়নের ১,২ নং ওয়ার্ডের আওয়ামীলীগ, যুবলীগ ও ছাএলীগের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

২৯ ডিসেম্বর বুধবার বিকালে রায়শ্রী বাজারে ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজন এ সম্বর্ধনা দেওয়া হয়।

ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মোঃ শেখ ছপিউল্যাহ সভাপতিত্বে ও যুবলীগ নেতা শেখ মোস্তফা কামালের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও নব-নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মোশারফ হোসেন মশু।

তিনি তার বক্তব্যে বলেন, আমি আপনাদের ভোট আজ নির্বাচিত চেয়ারম্যান হয়েছি।আমি সরকারের বরাদ্ধকৃত টাকা দিয়ে সরকারের উন্নয়নমূলক কাজ করে যাব।আমি ইউনিয়নটিকে মডেল ইউনিয়ন পরিষদ হিসেবে গড়ে তুলবো।

এ সময় সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সস্পাদক চৌধুরী মোস্তফা কামাল,বীরমুক্তিযুদ্ধা মোঃ মোস্তফা, আলহাজ্ব আঃ মান্নান, আওয়ামীলীগ নেতা মিহির হোসেন, ইউনিয়ন যুবলীগের আহবায়ক মোঃ সাইফুল ইসলাম মানিক।

এছাড়াও নব-নির্বাচিত ইউপির সদস্য মোঃ আঃ গফুর ও আবুল কাশেম কে সংবর্ধনা দেয়া হয়। উপস্থিত ছিলেন ইউনিয়নের আওয়ামীলীগ, যুবলীগ ও ছাএলীগ সহ অঙ্গসংগঠনের নেতাকমি এবং সর্বস্তরের সুধীজন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শাহরাস্তি এর আরও খবর
error: Content is protected !!