• ঢাকা
  • সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২১ ডিসেম্বর, ২০২১
সর্বশেষ আপডেট : ২১ ডিসেম্বর, ২০২১

শাহরাস্তিতে টামটা উত্তর ইউনিয়নে আনারস প্রতীকে স্বতন্ত্র প্রার্থী ওমর ফারুক দর্জির সংবাদ সম্মেলন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

হাবিবুর রহমান ভূঁইয়া:

শাহরাস্তি উপজেলার টামটা উত্তর ইউনিয়ন পরিষদ নির্বাচনে কর্মী সমর্থকদের উপর হামলা ও ভয়ভীতি প্রদর্শণের অভিযোগে প্রেস ব্রিফিং করেছেন স্বতন্ত্র প্রার্থী ও উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মো. ওমর ফারুক দর্জি।

মঙ্গলবার (২১ ডিসেম্বর)বেলা ১১টায় ওই ইউনিয়নের ওয়ারুক বাজারে তিনি সাংবাদিকদের সামনে এসব অভিযোগ করেন।

সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি তাঁর বক্তব্যে বলেন, টামটা উত্তর ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়ে তিনি গত ৫ বছরে এলাকাবাসীর মাঝে সরকারী বরাদ্দের সুষম বণ্টন, ন্যায় বিচার প্রতিষ্ঠাসহ আর্থ-সামাজিক কর্মকান্ডে অবদান রেখেছেন। করোনাকালীন সময়ে এলাকায় আক্রান্তদের বাড়িতে খোঁজ নেয়া, খাদ্য সামগ্রী পৌঁছানো এমনকি মৃতদের দাফন পর্যন্ত করেছেন।

তিনি অভিযোগ করে বলেন, গত ১৯ ডিসেম্বর তাঁর ইউনিয়নে দলীয় প্রার্থীর নির্বাচনী গণসংযোগে এসে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান মিন্টু ইউনিয়নকে সন্ত্রাসের জনপদ আখ্যা দিয়ে ইউনিয়নবাসীর কলিজায় আঘাত করেছেন।

ভিডিও বক্তব্যে ওই আওয়ামীলীগ নেতা ভোটারদের একদিনের জন্য সন্ত্রাসী হয়ে বাঁশের লাঠি হাতে নিয়ে ভোটকেন্দ্রে আসার কথা বলে তিনি নিজেই সন্ত্রাস ও সহিংসতা সৃষ্টির উস্কানি দিয়েছেন। ওই বক্তব্যের ২৪ ঘন্টার মধ্যে অন্তত ৩ জায়গায় স্বতন্ত্র প্রার্থীর কর্মী-সমর্থকদের উপর হামলা হয়েছে।বিভিন্ন ওয়ার্ডে আনারসের নেতাকর্মীদের ভয়-ভীতি প্রদর্শন করছে।

আওয়ামীলীগ সাধারণ সম্পাদকের বক্তব্যের ভিডিওতে তিনি ও তাঁর কর্মী-সমর্থকদের হাত কেটে নেয়ার হুমকি দেয়া হয়েছে।

এ বক্তব্যের ফলে গোটা ইউনিয়নের সাধারণ ভোটারদের মাঝে আতংকের সৃষ্টি হয়েছে।

সুষ্ঠু নির্বাচনের পরিবেশ নষ্ট হচ্ছে। আগামী ২৬ ডিসেম্বরের নির্বাচনে ইউনিয়নে বহিরাগতরা এসে যাতে পরিবেশ বিনষ্ট করতে না পারে সেজন্য তিনি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শাহরাস্তি এর আরও খবর
error: Content is protected !!