• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১০ ডিসেম্বর, ২০২১
সর্বশেষ আপডেট : ১০ ডিসেম্বর, ২০২১

শাহরাস্তিতে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী ও বেগম রোকেয়া দিবসে সম্মাননা পেল ৫ জয়িতা

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মোঃ জামাল হোসেনঃ

‘নারী নির্যাতন বন্ধ করি কমলা রঙ্গের বিশ্ব গড়ি’ এই শ্লোগানে চাঁদপুরের শাহরাস্তিতে বেগম রোকেয়া দিবস ও আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উপলক্ষে ৫ জয়িতাকে সংবর্ধনা দেয়া হয়েছে।

৯ ডিসেম্বর বৃহস্পতিবার বেলা ১২ টায় উপজেলা হলরুমে এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন মহান মুক্তিযুদ্ধের ১ নং সেক্টর কমান্ডার ও চাঁদপুর-৫ (শাহরাস্তি-হাজীগঞ্জ) আসনের সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম।

আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী ও বেগম রোকেয়া দিবস, নারী নির্যাতন প্রতিরোধ আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার শিরীন আক্তারের সভাপতিত্বে ও দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মোঃ মনিরুজ্জামানের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসরিন জাহান চৌধুরী সেফালী, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবদুল মান্নান, মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার কাজল, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ লুৎফর রহমান প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ আবদুল আউয়াল খন্দকার।

অনুষ্ঠানে অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নাসিমা বেগম, শিক্ষা ও চাকরি ক্ষেত্রে সাফল্য অর্জনকারী পারভীন আক্তার, সফল জননী জাহানারা বেগম, নির্যাতনের বিভিষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরুকারী ছালেহা বেগম ও সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখা নারী জান্নাতুল ফেরদাউসকে ২০২১ সালের জয়িতা পুরষ্কারের সম্মাননা স্মারক, সনদ ও পুরষ্কার তুলে দেয়া হয়েছে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শাহরাস্তি এর আরও খবর
error: Content is protected !!