• ঢাকা
  • শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২১ এপ্রিল, ২০২০
সর্বশেষ আপডেট : ২১ এপ্রিল, ২০২০

হাজীগঞ্জের পর ফরিদগঞ্জও বন্ধ করলো রামগঞ্জ সীমানা

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

ফরিদগঞ্জ, ২১ এপ্রিল, মঙ্গলবার:

করোনা ভাইরাস মোকাবেলায় চাঁদপুর জেলা লকডাউন চলছে। সাধারণ মানুষকে প্রতিদিনই সচেতনতামূলক অভিযান অব্যাহত রেখেছেন প্রশাসন ও পুলিশ বিভাগ। সহযোগিতায় রয়েছেন কুমিল্লা থেকে আগত সেনাবাহিনীর সদস্যবৃন্দ। ইতোমধ্যে চাঁদপুর জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ১২জন।

জেলার উত্তরে নারায়নগঞ্জ, পূর্বে কুমিল্লা, পশ্চিমে শরীয়তপুর ও দক্ষিণে লক্ষ্মীপুর জেলাও করোনা ভাইরাসে আক্রান্ত সংখ্যা অনেক বেশী। বিশেষ করে চাঁদপুরের চাইতে বেশী আক্রান্ত হচ্ছে দক্ষিণের জেলা লক্ষ্মীপুরে। লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলা ফরিদগঞ্জ সীমান্তে। এই উপজেলায় আক্রান্তের সংখ্যা বেশী। তাই ঝুঁকিপূর্ণ উপজেলা রামগঞ্জের সাথে ফরিদগঞ্জ উপজেলার চলাচল যাতে বন্ধ থাকে সে জন্য ফরিদগঞ্জ উপজেলা প্রশাসন কঠোর অবস্থান নিয়েছেন।

আরো পড়ুন; হাজীগঞ্জ-শাহরাস্তিতে একজন মানুষও না খেয়ে থাকবেনা: রফিকুল ইসলাম বীর উত্তম এমপি

মঙ্গলবার (২১ এপ্রিল) রামগঞ্জ-লতিফগঞ্জ, ফরিদগঞ্জ এর সীমান্ত এলাকা পরিদর্শনে যান উপজেলা নির্বাহী কর্মকর্তা শিউলি হরি।তিনি বলেন, রামগঞ্জ উপজেলায় করোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পেয়েছে। আপনারা যারা সীমান্তে বসবাস করেন তারাসহ সকলে প্লিজ সচেতন থাকুন, ঘরে থাকুন এবং সুস্থ থাকুন। আমরা যতটুকু পারছি ততটুকু আপনাদেরকে ভালো রাখার জন্য কাজ করে যাচ্ছি।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!