• ঢাকা
  • শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৯ মার্চ, ২০২০
সর্বশেষ আপডেট : ৯ মার্চ, ২০২০

উৎসবমুখর পরিবেশে রামপুর বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচন সম্পন্ন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নিজস্ব প্রতিনিধি॥
উৎসবমুখর ও শান্তিপূর্ণ পরিবেশে হাজীগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী রামপুর বাজার ব্যবাসয়ী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।
সকাল ৯টায় শুরু হয়ে একটানা দুপর ২টা পর্যন্ত নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে রিটার্নিং অফিসারের দায়িত্ব পালন করেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. গোলাম মোস্তফা। সহকারি রিটার্নিং কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেন মো. মোস্তফা কামাল।
আইনশৃঙ্খলার দায়িত্ব পালন করেন হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন রনি, অফিসার ইনচার্জ (তদন্ত) মো. আবদুর রশিদ।
নির্বাচনের সার্বিক দায়িত্বপালন করেন কালচোঁ দক্ষিণ ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা।
নির্বাচনে সভাপতি পদে রোটা. এস এম মানিক চেয়ার প্রতীকে ৫৬৩ ভোট পেয়ে নির্বাচতি হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মো. শফিকুল ইসলাম তালুকদার মানিক আনারস প্রতীকে প্রাপ্ত ভোট ৭৮।
সহ-সভাপতি পদে আবদুল মান্নান গাজী ৩৮১ ভোট ও নুরুল ইসলাম মল্লিক ২৭৭ ভোট পেয়ে নির্বাচিনত হন, তাদের নিকটতম প্রতিদ্বন্দ্বী বিদেশ সাহা ১৯০ ভোট এবং দেলোয়ার হোসেন ১৫১ ভোট পেয়েছেন।

সাধারণ সম্পাদক পদে মো. মহসিন প্রাপ্ত ভোট ২৬৯ পেয়ে বিজয়ী হন, নিকটতম প্রতিদ্বন্দ্বী কাজী আবদুল কাদের প্রাপ্ত ভোট ২৩০, সাখাওয়াত হোসেন সুমন প্রাপ্ত ভোট ১২১ পেয়েছেন।

আরো পড়ুন: ব্যবসায়ীদের বিজয়, সভাপতি পদে মানিক ৫৬৩/শফিক ৭৮

সহ-সাধারণ সম্পাদক পদে মো. ইসমাইল হোসেন ২১২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আঃ হান্নান লিটন ২০৭ ভোট এবং মো. হুমায়ুন খলিফা ১৯৬ ভোট পেয়েছেন, সাংগঠনিক সম্পাদক পদে সোহাগ হোসেন মোল্লা ৪০৮ পেয়ে নির্বাচিত হয়েছেন তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. সোহাগ খলিফা পেয়েছেন ২১১ ভোট|

কোষাধ্যক্ষ পদে হুমায়ুন কবির ৩২৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. আবুল বাসার পেয়েছেন ৩০০ ভোট, দপ্তর সম্পাদক পদে মো. আবদুল মালেক মজুমদার (বিনাপ্রতিদ্বন্দীতায় বিজয়ী), প্রচার সম্পাদক পদে মো. দুলাল গাজী ৩২০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন তার নিটকতম প্রতিদ্বন্দ্বী মো. রফিকুল ইসলাম পেয়েছেন ২৯৫ ভোট|

ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে মো. আনোয়ার হোসেন ৪০৯ পেয়ে নির্বাচিত হয়েছেন তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রাণকৃষ্ণ সাহা পেয়েছেন ২১৮ ভোট, বাণিজ্য সম্পাদক পদে মো. মিজানুর রহমান ৪১০ পেয়ে নির্বাচিত হয়েছেন তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নান্টু কর্মকার পেয়েছেন ২০৯ ভোট , শিল্প বিষয়ক সম্পাদক মো. মিজানুর রহমান (বিনাপ্রতিদ্বন্দ্বিতায়)|

১নং ওয়ার্ড কমিশনার পদে সুমন পাটওয়ারী ৫৪ ভোট পেয়ে নির্বাচিত তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আবুর কাশেম পেয়েছেন ৪৭ ভোট, ২নং ওয়ার্ড কমিশনার পদে তানভীর আলম ৫৪ ভোট পেয়ে নির্বাচিত তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শামিম হোসেন পেয়েছেন ২৪ ভোট, ৩নং ওয়ার্ড কমিশনার পদে আবদুর রাজ্জাক (বিনাপ্রতিদ্বন্দ্বিতায়)|

৪নং ওয়ার্ড কমিশনার পদে স্বপন খলিফা ২৯ ভোট পেয়ে নির্বাচিত তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রদীপ সাহা পেয়েছেন ১৬ ভোট, ৫নং ওয়ার্ড কমিশনার পদে মো. বাবুল হাজী ৫৮ ভোট পেয়ে নির্বাচিত তার নিকটতমপ্রতিদ্বন্দ্বী মো. শাহিন মজুমদার পেয়েছেন ৪৯ ভোট, ৬নং ওয়ার্ড কমিশনার পদে মো. শাহ আলম ৩৮ ভোট পেয়ে নির্বাচিত তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মহসিন ৩৭ এবং অঞ্জুন ঘোষ পেয়েছেন ১১ ভোট, ৭নং ওয়ার্ড কমিশনার পদে মোহাম্মদ হোসেন ৬৩ ভোট পেয়ে নির্বাচিত তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. রবিউল ৫৪ ভোট এবং মো. মুকবুল হোসেন পেয়েছেন ১৫ ভোট।
নির্বাচনে মোট ভোট ছিল ৬৪৪। মোট ভোট কাস্ট হয় ৬৪১টি এবং ৩টি ভোট বাতিল হয়।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • অর্থনীতি এর আরও খবর
error: Content is protected !!