হাজীগঞ্জে কর্ণফুলী ট্রেডিংয়ের উদ্বোধন

অনলাইন ডেস্ক প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর, ২০২৩

হাজীগঞ্জে দোয়া ও মাহফিলের মধ্য দিয়ে কর্ণফুলী ট্রেডিংয়ের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (২৯ সেপ্টেম্বর) বিকালে হাজীগঞ্জ বাজারস্থ কচুয়া রোডে কর্ণফুলী নামক এই টাইলস্ এর দোকানের উদ্বোধন করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মকিমাবাদ বাইতুন নূর জামে মসজিদের খতিব ও পেশ ইমাম মাও. মো. আব্দুর রহমান।

কর্ণফুলী ট্রেডিংয়ের পরিচালক (সত্ত্বাধীকারী) মো. আজিজুর রহমান, মো. সাইফুল ইসলাম মজুমদার ও মো. কাউছার আলমের সার্বিক ব্যবস্থাপনায় দোয়া ও মোনাজাতের পূর্বে পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত এবং মিলাদ পরিচালনা করেন, মসজিদের সহকারী ইমাম ও মুয়াজ্জিন মো. ইমাম হোসেন।

অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, হাজীগঞ্জ বাজার টাইলস্ ও স্যানেটারী ব্যবসায়ী সমিতির উপদেষ্টা সদস্য কাজী মো. বিল্লাল হোসেন ও মো. আব্দুল কাদের কেবিএফ, সভাপতি ও সদর ইউনিয়নের চেয়ারম্যান ইউসুফ প্রধানীয়া সুমন, সাধারণ সম্পাদক মো. খোরশেদ আলম মিয়াজী, সাংগঠনিক সম্পাদক জানে আলম রাসেল।

অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন সমিতির দপ্তর সম্পাদক মো. আজাদ হোসেন, কোষাধ্যক্ষ মো. আরিফ, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সজল দেবনাথ, বিশিষ্ট ব্যবসায়ী মো. আব্দুর রহমান, মো. বিল্লাল হোসাইন পাটওয়ারী, মো. সিরাজুল ইসলামসহ অন্যান্য অতিথিবৃন্দ ও ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য, কর্ণফুলী ট্রেডিংয়ে সকল প্রকার টাইলস্ ও টাইলস্ এর অন্যান্য মালামাল পাইকারি ও খুচরা বিক্রয় করা হয়।

Sharing is caring!

আরও সংবাদ

error: Content is protected !!